এবার আসছে জিও ধামাকা ‘মনসুন অফার’, এই অফারে জিও ফোন পাওয়া যাবে অবিশ্বাস্য কম দামে

এবার আসছে জিও ধামাকা ‘মনসুন অফার’, এই অফারে জিও ফোন পাওয়া যাবে অবিশ্বাস্য কম দামে
HIGHLIGHTS

আসলে এই অফারে গ্রাহকরা নিজদের যেকোন পুরনো ফিচার ফোন মানে আরগের ফিচার ফোন গুলির মধ্যে কোনটি যদি জিওফোনের সঙ্গে এক্সচেঞ্চ করে কেনে তবে তারা জিওফোন মাত্র 501টাকায় কিনতে পারবে

আরও একবার টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও একটি ধামাকা অফার নিয়ে হাজির হয়েছে। এই অফারের নাম রাখা হয়েছে রিলায়েন্স জিওর ‘মনসুন হাঙ্গামা অফার’। আর এই মনসুন হাঙ্গামা অফার শুরু হবে 20 জুলাই থেকে। এই বছর জিওর 41 তম অ্যানুয়েল জেনারেল মিটিংয়ের সময়ে জিওফোন, জিওফোন ২ য়ের সঙ্গে অন্যান্য বিষয়ের ঘোষনার সঙ্গে এই বিষয়ও জিও ঘোষনা করেছিল।

তাহলে এই অফার আদতে কী? আসলে এই অফারে গ্রাহকরা নিজদের যেকোন পুরনো ফিচার ফোন মানে আরগের ফিচার ফোন গুলির মধ্যে কোনটি যদি জিওফোনের সঙ্গে এক্সচেঞ্চ করে কেনে তবে তারা জিওফোন মাত্র 501টাকায় কিনতে পারবে। আর আপনারা যেমন জানেন যে এই নতুন জিওফোনে গ্রাহকরা ফেসবুক,হোয়াটসঅ্যাপ আর ইউটিউব ব্যাবহার করতে পারবেন, আর এর সঙ্গে জিও ইন্টারনেটের সুবিধাও পাবেন।

যেমনটা আমারা আপনাদের আগেও বলেছি যে রিলায়েন্স জিও তাদের অ্যানুয়াল জেনারেল মিটিংয়ের সময়ে মুকেশ আম্বানি জিও ফোনের মনসুন অফারের কথা ঘোষনা করেন। আর এর পরে কোম্পানি এই অফারের জন্য গ্রাহকদের রেজিস্ট্রেশান শুরু করে দেন। আর নতুন জিও ফোনের ডিজাইন আর ফিচারেও আপগ্রেড করেছে। আর কোম্পানি দাবি করেছে যে জিওর এই নতুন ফোন আগের থেকে গ্রাহকদের অনেক বেশি আকর্ষিত করবে।

নতুন জিও ফোনের বৈশিষ্ট্য

নতুন এই জিওফোনটি 2.4ইঞ্চির স্ক্রিন যুক্ত আর এর মাধ্যেম গ্রাহকরা সহজেই ভিডিও দেখতে পারবেন। আর এই ফোনে একটি 2000 mAh য়ের ব্যাটারি যুক্ত হবে। আর কোম্পানি বলেছে যে এই ব্যাটারি গ্রাহকদের 14 ঘন্টার টকটাইম দেবে। আর জিও ফোনে 52MB র‍্যাম আর 4GB স্টোরেজ থাকবে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনে 2 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে ভয়েস কমান্ডের জন্য আলাদা একটি বটন দেওয়া হয়েছে।

 

Digit Kannada
Digit.in
Logo
Digit.in
Logo