রিলায়েন্স Jio র এই প্রিপেড প্ল্যানটি 140GB ডাটার সঙ্গে 28 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাচ্ছে

রিলায়েন্স Jio র এই প্রিপেড প্ল্যানটি 140GB ডাটার সঙ্গে 28 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আপনারা যদি একটি ভাল প্রিপেড প্ল্যান খুজছেন যা অনেক ডাটা অফার করে তবে রিলায়েন্স জিওর এই প্রিপেড প্ল্যানটি আপনাদের জন্য, এতে মান্থলি 140 GB ডাটা পাওয়া যাচ্ছে

আপনারা যদি একটি ভাল প্রিপেড প্ল্যান খুঁজছেন তবে এই সময়ে আপনাদের জন্য একটি সেরা প্রিপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। জিওর এই প্ল্যানটিতে 140Gb ডাটা মান্থলি হিসাবে পাওয়া যাচ্ছে। আর এতে প্রতিদিন 5Gb ডাটা পাওয়া যাবে আর এটির দাম 799 টাকা। আর এই প্ল্যানের সঙ্গে ভোডাফনের কিছু প্ল্যান মিলে যাচ্ছে।

Relinace Jio র 799 টাকার প্রিপেড প্ল্যান

এই প্ল্যানে আপনারা অনেক ডাটা পাবেন। এতে ভয়েস কল ছাড়াও SMS পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারার প্রতিদিন 5Gb ডাটা পাবেন। আর এর আম্নে এই ভাবে আপনারা মোট 140GB ডাটা পাচ্ছেন। আর এই প্ল্যানটয়িতে আপনারা ডাটার সুবিধাই পাবেন

এয়ারটেলের লেটেস্ট রিচার্জ প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে কোন রকমের FUP লিমিট চাহ্রা 100টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে 28 দিনের বৈধতা পাবেন।

জিওর এই প্ল্যানে আপনারা শুধু ডাটার সুবিধা পাবেন এই প্ল্যানে SMS বা কলিংয়ের সুবিধা পাওয়া যাবে না। তবে জির প্ল্যানে এর সঙ্গে জিওটিভি, জিওসিনেমা বা জিওমিউজিক সহ অনেক প্ল্যানের অ্যাক্সেস পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo