প্রথম ইন্টারনেট ব্যাবহারকারীদের জন্য দারুন খবর আনল জিও

প্রথম ইন্টারনেট ব্যাবহারকারীদের জন্য দারুন খবর আনল জিও
HIGHLIGHTS

জিওর নতুন ডিজিটাল প্রোগ্রামের ঘোষনা

এর নাম ডিজিটাল উরান

10 টি ভারতীয় ভাষায় পাওয়া যাচ্ছে

জিও একটি নতুন ডিজিটাল প্রোগ্রামের কথা জানিয়েছে। এই প্রোগ্রামটি ডিজিটাল উরান নামে পরিচিত। আর এর জন্য কোম্পানি ফেসবুকের সঙ্গে এক সঙ্গে কাজ করেছে, আর দুজনে মিলে এক সঙ্গে একটি অনুষ্ঠান করছে সেখাএন অডিও ভিজুয়াল ট্রেনিংও দেওয়া হচ্ছে আর এটি 10 টির বেশি ভারতীয় ভাষায় পাওয়া যাচ্ছে।

আপনাদের জানিয়ে রাখি যে ডিজিটাল উরান প্রোগ্রাম এমন একটি প্রোগ্রাম যা প্রথম ইন্টারনেট ইউজারদের জন্য এসেছে, আর এছাড়া এটি ডজিটাল ল্লিস্টারেও উৎসাহী করবে, জিও অনুসারে এর মাধ্যমে সবাই ইন্টারনেটের বিষয়ে বেশি জানতে পারবে। আর এটির মাধ্যমে প্রথম ইন্টারনেট ইউজার ভাল করে নিজদের এডুকেট করতে পারবেন।

জানা গেছে যে জিওর তরফে একটি প্রোগ্রাম করা হয়েছে সেখানে জিও ফোনে একটি ফিচার দেওয়া হবে। আর সবাই কি করে আলাদা আলাদা অ্যাপ ব্যাবহার করে, ইন্টারনেট সেফটি, আর আরও অন্যান্য ইউজার্সদের সঙ্গে কি করে কাজ করে তা জানানো হয়েছে। আর এই শনিবার আপনারা এরকম করতে পারবেন। আর এছাড়া এটি 10টি ভারতীয় ভষায় অডিও ভিসিউয়াল ট্রেনিংও দিচ্ছে।

এই প্রোগ্রামের জন্য জিও ফেসবুকের সঙ্গে কাজ করছে আর যাতে এই মডিউল থেকে নিশ্চিত করা যায় যে এটি সবার জন্য মানে গ্রাহকদের জন্য কাজের কিনা। আর এটি কি ভাবে কাজে আসবে। আর এই সেশানে ইউজারদের এডুকেট করা হবে।

আই কাজে প্রায় 200 র বেশি লোকেশানে প্রায় 13টির বেশি রাজ্যে লঞ্চ করা হয়েছে, আর মনে করা হচ্ছে যে আগামী সময়ে এটি প্রায় 7,000 য়ের মতন লোকেশানে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo