জিওর ডাটা যুদ্ধে 547.5GB ডাটার বাৎসরিক প্ল্যান এর দাম জানুন

Updated on 22-Oct-2018
HIGHLIGHTS

রিলায়েন্স জিও তাদের ডাটা যুদ্ধে আরও একবার শুরু করে দিয়েছে আর এবার তারা বাৎসরিক মাত্র 1,699 টাকা দামে 1.5GB ডেলি ডাটার সঙ্গে লঞ্চ করেছে

আমরা জানি যে দেশে উৎসবের মরসুম শুরু হয়ে গেছে, সবে শেষ হয়েছে দুর্গা পুজো সামনেই দীপাবলি আর এই সময়ে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও তাদের নতুন প্রিপেড প্ল্যান 1,699 টাকায় নিয়ে এসেছে। আর এই প্ল্যানটি বাৎসরিক হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই প্ল্যানে জিওর অন্য প্ল্যান গুলি 4,999টাকা আর 9,999 টাকার প্ল্যানও যুক্ত হয়েছে। আর এবার ডেলি লিমিটের সঙ্গে এগুলি পাওয়া যাবে।

এই দুটি প্ল্যানে তেমন কিছু ছিল না। আপনারা যেমন জিওর অন্যপ্ল্যানে আনলিমিটেড কলিং আর 100 টি SMS প্রতিদিনের হিসাবে, আর এই প্ল্যানটি রিচার্জ করা যাবে। আর জিওর এই প্ল্যানের কোন এক্সপায়ারি ডেট নেই, আর এরকম বলা যেতে পারে যে এটি একটি লং টার্ম প্ল্যান। আর এচাহ্রা দীপাবলিতে কোম্পানি প্রায় 100 শতাংস ক্যাশব্যাক অফার করা হচ্ছে। আর এই অফার কোম্পানির অন্যান্য প্ল্যানেও পাওয়া যাবে।

রিলায়েন্স জিওর 1,699 টাকার প্রিপেড প্ল্যান

আমরা যদি 1,699 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের প্রথমেই বলে রাখি যে এই প্ল্যাটি আপনারা 365 দিনের জন্য বৈধতা পাবেন। আর এছাড়া এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যাচ্ছে আর এই হিসাবে আমরা যদি মোট ডাটার বিষয়টি দেখি তবে এই প্ল্যানে আপনারা মোট 547.5GB ডাটা পাবেন। আর এছাড়া এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং কোন FUP লিমিট ছাড়া আর 100 টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন।

একটা বিষয় খেয়াল রাখতে হবে যে এটি এখনও পর্যন্ত কোন কোম্পানির লঞ্চ করা সব থেকে সস্তা প্ল্যান। আর BSNL এক বছরের প্ল্যানটির দাম 2,000 টাকা। আর এছাড়া জিওর এই প্ল্যানে যা অফার করা হচ্ছে তা একটি দারুন ব্যাপার।

Connect On :