Jio-র সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান, Airtel-Vi-এর তুলনায় মিলবে অনেক বেশি সুবিধা

Jio-র সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান, Airtel-Vi-এর তুলনায় মিলবে অনেক বেশি সুবিধা
HIGHLIGHTS

Jio, Airtel এবং Vodafone Idea কোম্পানি প্রিপেইড প্ল্যানের দাম 20-25% বাড়িয়েছে, এর পরে অনেকগুলি প্ল্যান বদলে গিয়েছে

Jio, Airtel এবং Vodafone Idea এক মাসেরও কম ভ্যালিডিটির সাথে আসে এবং আপনি আনলিমিটেড কলিং, ডেটা এবং অনেক সুবিধা অফার

Jio- Airtel-Vi এর এই দুর্দান্ত প্ল্যানগুলি সম্পর্কে যা কম টাকায় বেশি সুবিধা দিচ্ছে

Jio, Airtel এবং Vodafone Idea গ্রাহকদের প্রিপেইড প্ল্যানের একটি বড় লিস্ট অফার করে। সমস্ত কোম্পানি 20-25% দাম বাড়িয়েছে, এর পরে অনেকগুলি প্ল্যান বদলে গিয়েছে। পাশাপাশি, অনেক নতুন প্ল্যান যোগ করা হয়েছে। এখানে আমরা জিও (Jio), এয়ারটেল (Airtel) এবং ভোডাফোন-আইডিয়া (Vi) এর এমন কিছু প্ল্যানের কথা বলছি যা এক মাসেরও কম ভ্যালিডিটির সাথে আসে এবং আপনি আনলিমিটেড কলিং, ডেটা এবং অনেক সুবিধা অফার করা হয়। আসুন জেনে নেওয়া যাক Jio- Airtel-Vi এর এই দুর্দান্ত প্ল্যানগুলি সম্পর্কে  যা কম টাকায় বেশি সুবিধা দিচ্ছে…

Jio-এর 119 টাকার প্ল্যান

রিলায়েন্স জিও গত সপ্তাহে চুপচাপ তার একটি 119 টাকার দামে আসা Prepaid Plan-এ 300 মেসেজ, 1.5GB হাই স্পিড ডেইলি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সাথে লঞ্চ করেছে৷ এই প্ল্যানটি Jio TV, Jio Cinema, Jio সিকিউরিটি এবং Jio Cloud অ্যাক্সেস অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি 14 দিন।

Airtel-এর 209 টাকার প্ল্যান

Airtel-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 21 দিনের। এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 1 জিবি ডেটা এবং 100 ফ্রি এসএমএস দিচ্ছে। প্ল্যানে সারা দেশের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংও দেওয়া হচ্ছে। কোম্পানির এই প্ল্যানটি অ্যামাজন প্রাইম ভিডিওর 30 দিনের বিনামূল্যের ট্রায়াল সহ আসে।

Vodafone Idea 199 টাকার প্ল্যান

Vodafone-Idea (Vi)-র এই প্ল্যানটি 18 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানে, কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 1 জিবি ডেটা অফার করে। প্ল্যানে প্রতিদিন 100 ফ্রি এসএমএস এবং আনলিমিটেড কলিংও পাওয়া যাচ্ছে।

এক মাসের কম ভ্যালিডিটির প্ল্যানগুলির মধ্যে কোন প্ল্যানটি সবচেয়ে সেরা, জানুন?

এক মাসেরও কম সময়ের প্ল্যানের কথা বললে, Jio তার ইউাজারদের Airtel এবং Vi-এর থেকে কম দিনের জন্য সস্তার প্ল্যান অফার করে। এর সাথে, কম দামে Jio Airtel এবং Vi-এর চেয়ে বেশি ডেটা রয়েছে। কিন্তু আপনি যদি OTT সাবস্ক্রিপশন সহ এমন একটি প্ল্যান খুঁজছেন, তাহলে Airtel-এর 209 প্ল্যানটি সেরা কারণ এই প্ল্যানের সাথে Amazon Prime Video ট্রায়াল পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo