মাত্র 1559 টাকায় 336 দিন পর্যন্ত আনলিমিটেড কলিং, ডেটা দিচ্ছে Jio, Airtel এবং Vi এর প্ল্যানও ফেল

Updated on 15-Dec-2022
HIGHLIGHTS

Jio, Vodafone Idea এবং Airtel এর এই সস্তা প্রিপেইড প্ল্যান যা এক বছরের মেয়াদ অফার করে

রিলায়েন্স জিওর 1,559 টাকার প্রিপেইড প্ল্যান মোট 24 জিবি ডেটা অফার করা হচ্ছে

এই প্ল্যানে আপনি পাবেন আনলিমিটেড কলিং, ডেটা এবং এসএমএস সহ অন্যান্য সুবিধাও

আপনি যদি প্রতি মাসে বারবার রিচার্জ করতে করতে ক্লান্ত হয়ে পড়েন এবং এমন একটি প্ল্যান চাইছেন তবে আপনার সমস্যা এখানে শেষ। আমরা এমন একটি প্ল্যান সম্পর্কে বলবো, যাতে আপনি একবার রিচার্জ করে সারা বছরের ঝামেলা থেকে মুক্তি। এই প্ল্যানে আপনি পাবেন আনলিমিটেড কলিং, ডেটা এবং এসএমএস সহ অন্যান্য সুবিধাও। আসুন জেনে নেওয়া যাক Jio, Vodafone Idea এবং Airtel এর এই সস্তা প্রিপেইড প্ল্যানগুলি সম্পর্কে।

Reliance Jio 1,559 টাকার প্রিপেইড প্ল্যান:

রিলায়েন্স জিওর 1,559 টাকার প্রিপেইড প্ল্যান মোট 24 জিবি ডেটা অফার করা হচ্ছে। বৈধতার হিসাবে, এই প্ল্যানটি 336 দিনের জন্য চলবে। পাশাপাশি, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং দেওয়া হয়েছে। এছাড়া থাকছে, এই প্ল্যানে মোট 3600টি SMS পাওয়া যাবে। অন্যান্য সুবিধার জন্য, এই প্ল্যানে Jio Apps এর বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যায়। এছাড়া, এই প্ল্যানে হাই স্পিড ডেটা সীমা শেষ হওয়ার পরে, ইন্টারনেটের স্পিড 64 Kbps হয়ে যায়, এর অর্থ আপনি আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারেন।

এই বাজেটে Airtel এবং Vodafone Idea-এর প্রিপেইড প্ল্যান:

Airtel 1,799 টাকার প্রিপেইড প্ল্যান:

Airtel এর 1,799 টাকার প্রিপেইড প্ল্যানে মোট 24GB ডেটা দেওয়া হচ্ছে। ভ্যালিডিটি হিসাবে এই প্ল্যানে 365 দিনের বৈধতা পাওয়া যাবে। এছাড়া, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং দেওয়া হচ্ছে। এর সাথে থাকছে মোট 3600টি SMS।  অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে এই প্ল্যানে FASTag রিচার্জে 100 টাকা ক্যাশব্যাক, Apollo 24|7 সার্কেল, বিনামূল্যে Hellotunes এবং বিনামূল্যে Wynk Music।

Vodafone Idea 1,799 টাকার প্রিপেইড প্ল্যান:

ভোডাফোন আইডিয়া-র 1,799 টাকার প্রিপেইড প্ল্যানে মোট 24GB ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানে 365 দিনের বৈধতা দেওয়া হবে। ভয়েস কল করার জন্য এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাচ্ছে। এসএমএস সম্পর্কে বলতে গেলে, এই প্ল্যানে মোট 3600টি SMS দেওয়া হয়েছে। অন্যান্য সুবিধার জন্য, এই প্ল্যানে Vi Movies & TV Basic অ্যাক্সেসের মাধ্যমে লাইভ টিভি, খবর, সিনেমা এবং অরিজিনাল অ্যাপে দেখা যেতে পারে। ডেটা লিমিট শেষ হওয়ার পরে, চার্জ হবে 50p/MB হারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :