56 দিনের ভ্যালিডিটির সঙ্গে আসবে জিওর এই সবথেকে সস্তা প্ল্যানটি

56 দিনের ভ্যালিডিটির সঙ্গে আসবে জিওর এই সবথেকে সস্তা প্ল্যানটি
HIGHLIGHTS

রিলায়েন্স জিও গত বছরের সেপ্টেম্বর মাসে তাদের 4G পরিষেবা অফিসিয়ালি লঞ্চ করেছিল

সম্প্রতি জিও বাজারে তাদের বেশ কিছু নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যান গুলির বৈধতার সময়সীমা আলাদা আলাদা আর এদের দামও আলাদা আলাদা। আজ আমরা আপনাদের জিওর 56 দিনের বৈধতা যুক্ত সব থেকে সস্তা প্ল্যানের কথা জানাবো। এই প্ল্যানে 56 দিনের জন্য জিওর ডাটা আর কলিং পরিষেবা আর অন্যন্য কিছু পরিষেবার সুবিধা পাওয়া যাবে।

আরও ভাল ডিলস এখানে দেখুন  

56 দিনের ভ্যালিডিটির সঙ্গে আসা জিওর সব থেকে সস্তা প্ল্যানের দাম Rs. 309 , এই প্ল্যানে প্রতিদিন 56 দিন অব্দি 1GB ডাটা পাওয়া যায়। এই প্ল্যানে লোকাল আর STD কলও ফ্রিতে পাওয়া যায়। আর জিও অ্যাপের ব্যবহারও ফ্রিতে করা যায়।

আপনারা নিশ্চয়ই জানেন যে যেদিন থেকে জিও তাদের 4G পরিষেবা নিয়ে ভারতীয় টেলিকম বাজারে এসেছে সেইদিন থেকে তাদের চমকপ্রদ সব অফারের ফলে ভারতীয় টেলিকম বাজারের অন্যান্য টেলিকম সংস্থা গুলি বেশ মুস্কিলে পরেছে। আর জিও কে মাত দেওয়ার জন্য অন্য টেলিকম সংস্থা গুলিও একের পর এক ভাল ভাল সব অফার নিয়ে হাজির হচ্ছে।

রিলায়েন্স জিও গত বছর সেপ্টেম্বর মাসে তদের 4G পরিষেবা নিএয় হাজির হয়েছিল। লঞ্চের সময় জিও তাদের সমস্ত পরিষেবা ফ্রিতে দেওয়া শুরু করে আর নিজেদের জনপ্রিয়তা বাড়াতে সফল হয়। তবে 31 মার্চ 2017 থেকে জিওর পরিষেবা আর বিনামূল্যে পাওয়া যাচ্ছে না তার জন্য টাকা দিতে হচ্ছে। তবে তাও জিও তাদের পরিষেবার মুল্য যতটা সম্ভব সস্তা রাখার চেষ্টা করছে। 

Digit.in
Logo
Digit.in
Logo