3 মাসের ভ্যালিডিটির সঙ্গে আসবে জিওর এই সব থেকে সস্তা প্ল্যানটি

3 মাসের ভ্যালিডিটির সঙ্গে আসবে জিওর এই সব থেকে সস্তা প্ল্যানটি
HIGHLIGHTS

জিওর এই প্ল্যানটিতে প্রতিদিন 1GB ডাটার ব্যবহার করা যাবে

রিলায়েন্স জিওর অনেক ধরনের প্ল্যান এই মুহূর্তে বাজারে আছে। এই প্ল্যান গুলি আলাদা আলাদা ভ্যালিডিটির সঙ্গে আসে আর এদের দামও আলাদা আলাদা। আমরা আজ এখানে আপনাদের 3 মাসের (84 দিনের) ভ্যালিডিটি যুক্ত আসা জিওর সব থেকে সস্তা প্ল্যানের কথা বলব। এই প্ল্যানে 3 মাসের (84 দিনের) জন্য জিওর ডাটা আর কলিং পরিষেবার সঙ্গে অন্য কিছু পরিষেবার সুবিধাও পাওয়া যাবে।

আরও ভাল ডিলস এখানে দেখুন  
3 মাসের (84 দিনের) ভ্যালিডিটি যুক্ত জিওর এই সব থেকে সস্তা প্ল্যানটির দাম Rs. 399। আর এতে প্রতিদিন 3 মাসের (84 দিনের) জন্য ডাটা পাওয়া যাবে, এটি 1GB ডাটার লিমিট যুক্ত। এর সঙ্গে এই প্ল্যানটিতে আপনি রোজ আনলিমিটেড ডাটার ব্যবহার করতে পারবেন। এর ডেলি লিমিট 1GB ডাটার। এছাড়া এতে লোকাল আর STD কলেও ফ্রিতে পাওয়া যাবে। এতে SMS এর সুবিধাও পাওয়া যাবে। এছাড়া জিও অ্যাপের সুবিধাও পাওয়া যাবে।
আপনাদের বলে রাখি যে যেদিন থেকে জিও তাদের 4G পরিষেবা নিয়ে ভারতীয় বাজারে এসেছে সেই দিন থেকে ভারতীয় টেলিকম বাজারে একটা হৈচৈ পরে গেছে।  জিওকে টেক্কা দিতে অন্যান্য টেলিকম কোম্পানি গুলিও তাদের গ্রাহকদের জন্য অনেক সস্তার প্ল্যান নিয়ে আসছে।
রিলায়েন্স জিও গত বছর সেপ্টেম্বর থেকে তাদের 4G পরিষেবা অফিসিয়ালি নিয়ে এসছিল। লঞ্চ হওয়ার সঙ্গে সঙ্গেই জিওর 4G পরিষেবা যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিল। প্রথমে এর সমস্ত পরিষেবাই একদম বিনামূল্যে ছিল তবে ট্রাইয়ের নির্দেশের পরে জিও বিনামুল্যের পরিষেবা বন্ধ করে দিয়েছে। তাও এখনও একের পর এক সস্তার অফার নিয়ে আসছে জিও। 

Digit.in
Logo
Digit.in
Logo