Jio এর সবচেয়ে সস্তা প্ল্যান, মাত্র 119 টাকায় আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 1.5 জিবি ডেটা

Jio এর সবচেয়ে সস্তা প্ল্যান, মাত্র 119 টাকায় আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 1.5 জিবি ডেটা
HIGHLIGHTS

Jio তার গ্রাহকদের 119 টাকার একটি প্ল্যান অফার করে যা দুর্দান্ত সুবিধা সহ আসে

এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 1.5 জিবি ডেটা সুবিধা দেওয়া হয়ে

এটি আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 1.5 জিবি ডেটা সহ জিও এর সবচেয়ে সস্তা প্ল্যান

দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি Reliance Jio তার গ্রাহকদের একাধিক সস্তা রিচার্জ প্ল্যান অফার করে। এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কলিং এবং ফ্রি SMS সহ ডেটা সুবিধা দেওয়া হয়ে। এই সমস্ত প্ল্যানে কম থেকে বেশি ভ্যালিডিটি বা ডেটা অফার করা হয়ে।

আমরা এই খবরে Jio এর এমন একটি প্ল্যানের বিষয় বলবো, যা সস্তা দামে একাধিক সুবিধা অফার করে। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানগুলির বিষয়…

Jio-Plan

Jio 119 টাকার রিচার্জ প্ল্যান

Jio তার গ্রাহকদের 119 টাকার একটি প্ল্যান অফার করে যা দুর্দান্ত সুবিধা সহ আসে। এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 1.5 জিবি ডেটা সুবিধা দেওয়া হয়ে। এর সাথেই 300 SMS বিনামূল্যে পাওয়া যায়।

Jio-119-recharge

এটি আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 1.5 জিবি ডেটা সহ জিও এর সবচেয়ে সস্তা প্ল্যান। তবে এই প্ল্যানে 14 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। প্ল্যানের সুবিধা 14 দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। এছাড়া, এতে JioTV, JioCinema JioSecurity, JioCloud মতো অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশনও অফার করা হচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo