Jio Cheapest Plan: 31 দিনের ভ্যালিডিটি সহ দুর্দান্ত সস্তা প্ল্যান, ডেটা-কলিং সহ রয়েছে একগুচ্ছ অফার

Jio Cheapest Plan: 31 দিনের ভ্যালিডিটি সহ দুর্দান্ত সস্তা প্ল্যান, ডেটা-কলিং সহ রয়েছে একগুচ্ছ অফার
HIGHLIGHTS

Jio-র কাছে এমন কিছু প্রিপেইড প্ল্যান রয়েছে যা পুরো 31 দিনের ভ্যালিডিটি অফার করে

Reliance Jio তার গ্রাহকদের জন্য 1 ক্যালেন্ডার মাসের ভ্যালিডিটির একটি প্ল্যান অফার করে

রিলায়েন্স জিওর এই প্ল্যান আনলিমিটেড 5G ডেটা অফার করে

দেশে সবচেয়ে বড় টেলিকম কোম্পানি Reliance Jio তার গ্রাহকদের বিভিন্ন ধরণের রিচার্জ অফার করে। জিওর কাছে এমন কিছু প্রিপেইড প্ল্যান রয়েছে যা পুরো 31 দিনের ভ্যালিডিটি অফার করে। এটি হল 1 Calendar Month প্ল্যান। আমরা Jio Cheapest Plan 259 টাকা প্ল্যানের কথা বলছি। আসুন জিওর এই সস্তা এবং ধামাকা প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক।

রিলায়েন্স জিও তার গ্রাহকদের জন্য 1 ক্যালেন্ডার মাসের ভ্যালিডিটির একটি প্ল্যান অফার করে। এই প্ল্যান সেই গ্রাহকদের জন্য ভাল বিকল্প হতে পারে, যারা পুরো মাসের রিচার্জ সুবিধা চাইছেন। Jio গ্রাহকদের পুরো মাসের জন্য 31 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে।

আরও পড়ুন: Moto G54 5G Price Drop: 6000mAh ব্যাটারি, 12GB RAM সহ ফোন একধাক্কায় হল সস্তা, জানুন নতুন দাম কত

Jio Cheapest Plan

Jio Cheapest Plan 259 Prepaid plan
Jio 259 Prepaid plan

রিলায়েন্স জিও এর এই প্ল্যানে বেশি ভ্যালিডিটি সহ একগুচ্ছ সুবিধা রয়েছে। এই প্ল্যানে ডেটা হিসেবে মোট 46.5 জিবি ডেটা পাওয়া যাবে। এর মানে হল আপনি প্রতিদিন 1.5GB ডেটা সুবিধা পাবেন।

রিলায়েন্স জিওর এই প্ল্যান আনলিমিটেড 5G ডেটা অফার করে। আপনার এলাকায় যদি 5G নেটওয়ার্ক রয়েছে, তবে আপনি এই সুবিধা নিতে পারবেন।

এই প্ল্যানে আপনি 31 দিনের ভ্যালিডিটি পাবেন। এছাড়া গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে কল করতে পারবেন। SMS করার জন্য প্রতিদিন 100 এসএমএস পাওয়া যাবে। গ্রাহকদের কিছু অতিরিক্ত সুবিধাও দেয়। এতে Jio TV, Jio Cinema এবং Jio ক্লাউডের একেবারে বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: OnePlus 12 Launch Event: দুটি নতুন ওয়ানপ্লাস ফোন এবং ইয়ারবাড আজ হবে লঞ্চ, জানুন কখন এবং কোথায় দেখবেন লাইভ ইভেন্ট

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo