এবার রিলায়েন্স জিও ব্রডব্যান্ড ইউজার্সরা 100উ ফ্রি ডাটা প্রতি মাসে পেতে পারেন

এবার রিলায়েন্স জিও ব্রডব্যান্ড ইউজার্সরা 100উ ফ্রি ডাটা প্রতি মাসে পেতে পারেন
HIGHLIGHTS

রিলায়েন্স জিও ব্রডব্যান্ড ইউজার্সরা এবার পুরো 100GB ফ্রিতে পাবেন আর শুধু তাই নয় এটি তারা প্রতি মাসে পেতে অয়ারেন তবে একটি শর্ত আছে, আসুন দেখা যাক কি সেই শর্ত

মাত্র কয়েকদিন হল রিলায়েন্স জিওর ব্রডব্যান্ড সব ইউজার্সদের নতুন এক অভিজ্ঞতা দেওয়ার জন্য এসে গেছে। কোম্পানি আগেই রিলায়েন্স জিউও গিগাফাইবারে ভাল রেসপন্স পেয়েছিল। তবে কোম্পানির তরফে এখনও এই প্ল্যানের বিষয়ে কিছু বলা হয়নি, কিন্তু এই পরিষেবার জন্য রেজিস্ট্রেশান শুরু হওয়ার আগে একটি নতুন খবর সামনে এসেছিল, যা থেকে এই প্ল্যানের প্রাথমিক দামা জানা গেছিল 500টাকা, যা আপনাদের চারগুন লাভ দেবে।

আর এছাড়া প্রথম ফিনমাসের জন্য কোম্পানির অন্য কোন প্ল্যান থাকতে পারে। তবে এওনয় যে এই প্ল্যান আপনারা একদম ফ্রিতে পাবেন। আপনাদের এই পরিষেবার জন্য প্রায় 4500টাকা কোম্পানিকে ইন্সটলিংয়ের সময়ে দিতে হবে। আর এও বলা হচ্ছে যে জিওর তরফে ONT ডিভাইসের জন্য দেওয়া হচ্ছে। আর এই পরিষেবা হলে এই মুল্য আপনাকে ফেরত দেওয়া হবে। আর এছাড়া জিও আপনাদের প্রতিমাসে ফ্রিতে 100GB ডাটা দেবে।

আর এর মানে এই যে এই পরিষেবা আপনারা একদম ফ্রি পাচ্ছেননা তবে কোম্পানির রিতি অনুসারে আপনারা এর আগেই অনেক অফারের সঙ্গে অনেক অসাধারন অভিজ্ঞতা পেয়েছেন। আর এবার দেখার যে এই পরিষেবা কবে শুরু হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo