Jio-এর অবাক করা প্ল্যান! এক রিচার্জে চলবে 4 ফোন! 599 টাকায় কত ডেটা মিলবে?

Jio-এর অবাক করা প্ল্যান! এক রিচার্জে চলবে 4 ফোন! 599 টাকায় কত ডেটা মিলবে?
HIGHLIGHTS

Jio তাদের গ্রাহকদের জন্য একাধিক ফ্যামিলি প্ল্যান এনেছে

এই প্ল্যানে এক রিচার্জে 4 জন পেয়ে যাবেন সুবিধা

এর মধ্যে অন্যতম হল 599 টাকার প্ল্যান যেখানে মিলবে 100 GB ডেটা

ভারতের সর্ববৃহৎ টেলিকম সংস্থা হল Reliance Jio। এই সংস্থার তরফে গ্রাহকদের জন্য নানাবিধ প্ল্যান আনা হয়েছে নানা সময়। এখানে গ্রাহকদের প্রয়োজন মতো নানা ধরনের প্ল্যান পাওয়া যায়। তবে যেটা সমস্যার সেটা হল এই কোম্পানি কখন কোন প্ল্যান আনছে সেটা জানা সম্ভব হয় না। তবে My Jio অ্যাপের যে প্রাইস ক্যাটাগরি আছে বিভিন্ন সেখানে গেলে গ্রাহকরা নানা প্ল্যান সম্পর্কে জানতে পারেন। আর এই সংস্থার বিভিন্ন প্রিপেইড, পোস্ট পেইড, মাসিকজ ত্রৈমাসিক, বার্ষিক প্ল্যানের সঙ্গে আছে ফ্যামিলি প্ল্যান। যেখানে আপনি একা রিচার্জ করলে আপনার গোটা পরিবার তার সুবিধা পেতে পারবে। 

Jio এর ফ্যামিলি প্ল্যান

যাঁরা পোস্টপেইড গ্রাহক Jio -এর তাঁদের জন্য এই সংস্থা একাধিক ফ্যামিলি প্ল্যান এনেছে। প্রিপেইডের ক্ষেত্রে এই সুবিধা নেই। এই প্যাকগুলো পরিবারের একজন রিচার্জ করলে গোটা পরিবার তার সুবিধা নিতে পারবেন। অর্থাৎ এক রিচার্জে মোট 4 জন সুবিধা পাবেন। Jio -এর পোস্টপেইড প্ল্যান -এর মূল্য শুরু হচ্ছে 399 টাকা দিয়ে আর Jio ফ্যামিলি প্ল্যানের দাম হল 599 টাকা। এই প্ল্যান রিচার্জ করার পর আপনি অন্য Jio সিম ব্যবহার করে অন্য আরও 3 জনকে সেই প্ল্যানের সুবিধা দিতে পারবেন। 

Jio এর 599 টাকার প্ল্যান

এটি Jio -এর সব থেকে সস্তার প্ল্যান। এখানে গ্রাহকরা 100 GB ডেটা পান। তবে এই ডেটা শেষ হয়ে গেলে গ্রাহকদের প্রতি 1 GB ডেটার জন্য 10 টাকা করে খরচ করতে হয়। একই সঙ্গে থাকে ডেটা রোলওভার করার সুযোগ। 200 GB ডেটা রোলওভার করা যায়। এছাড়া রোজ 100টা মেসেজ এবং আনলিমিটেড কল করার সুবিধা তো থাকেই। এখানে আপনি চাইলে আপনার সঙ্গে আর একজনকে অ্যাড করতে পারেন যিনি এই প্ল্যানের সুবিধা পাবেন। এছাড়া গ্রাহকরা এই প্ল্যানের সঙ্গে OTT প্ল্যাটফর্মের সুবিধাও পাবেন। এখানে Disney Plus Hotstar, Amazon Prime এবং Netflix -এর সুবিধা পাবেন। 

Jio Family Plans

এক প্ল্যানে চারজনের সুবিধা

আপনি যদি এমন ফ্যামিলি প্ল্যান চান যেখানে এক রিচার্জে পরিবারের 2 জন সুবিধা পাবেন তাহলে আপনাকে 799 টাকার রিচার্জ করতে হবে। এখানে আপনি 150 GB মোট ডেটা সহ 200 GB ডেটা রোলওভারের সুবিধা পাবেন। এছাড়া এখানে রোজ 100 টি মেসেজ পাঠানোর সুযোগ সহ আনলিমিটেড কল করা যাবে। এখানে Netflix, Disney Plus Hotstar, Amazon Prime- এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। 

অন্যদিকে 4 জন সুবিধা পাবেন এক রিচার্জে এমন প্ল্যান চাইলে আপনাকে 999 টাকার প্ল্যান নিতে হবেন এখানে মোট 300 GB ডেটা সহ 500 GB ডেটা রোলওভারের সুযোগ মিলবে। এখানে রোজ 100 টা মেসেজ পাঠানোর সুযোগ সহ আনলিমিটেড কল করা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo