Jio-র সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান! বিনামূল্যে মিলবে Netflix, Amazon Prime সাবস্ক্রিপশন

Updated on 19-Jan-2023
HIGHLIGHTS

জিও এর 399 টাকার পোস্টপেইড প্ল্যানে আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হচ্ছে

এছাড়া আনলিমিটেড কলিং, ডেটার সুবিধাও দেওয়া হচ্ছে

কোনো অতিরিক্ত খরচ ছাড়াই এই প্ল্যানে আপনি Netflix, Amazon Prime এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন

Jio 5G বহুদিন ধরেই তাদের গ্রাহকদের কম খরচে একগুচ্ছ দুর্দান্ত প্ল্যান অফার করে। এছাড়া আপনাকে আনলিমিটেড কলিং, ডেটার সুবিধাও দেওয়া হচ্ছে। এই খবরে আমার এমন প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি, যা OTT সাবস্ক্রিপশন সহ আসে। কোনো অতিরিক্ত খরচ ছাড়াই এই প্ল্যানে আপনি Netflix, Amazon Prime এর সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন।

Jio 399 টাকার পোস্টপেইড প্ল্যান-

জিও এর 399 টাকার পোস্টপেইড প্ল্যানে আপনি আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হচ্ছে। সাথে 75GB ডেটাও পাওয়া যাচ্ছে। এছাড়া, জিওর এই প্ল্যান প্রতিদিন 100 SMS অফার করে। পাশাপাশি, এই প্ল্যানে Netflix, Amazon Prime সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে একেবারে বিনামূল্যে। সবকিছু মিলিয়ে এই প্ল্যানে দুর্দান্ত সব অফার পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: Airtel বিনামূল্যে দিচ্ছে 2GB ডেটা, কোনো চিন্তা চলবে ইন্টারনেট

Jio 599 পোস্টপেইড ফ্যামিলি প্ল্যান-

এবার আসা যাক, ফ্যামিলি প্ল্যানে। Jio 599 পোস্টপেইড প্ল্যানে অনেক দুর্দান্ত সুবিধা পাওয়া যায়। এই প্ল্যানে 100GB ডেটা অফার করা হয়। ফ্যামিলি প্ল্যান হওয়ার কারণে এতে 1 অতিরিক্ত সিম কার্ড দেওয়া হচ্ছে। এছাড়া এতে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাওয়া যাচ্ছে। OTT সুবিধার কথা বললে, আগের প্ল্যানের মতোই এতেও Netflix, Amazon সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে একেবারে বিনামূল্যে।

Jio 799 পোস্টপেইড ফ্যামিলি প্ল্যান-

Jio 799 পোস্টপেইড প্ল্যানও আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। কারণ এতে 2টি অতিরিক্ত সিম কার্ড দেওয়া হয়েছে। এতে 150GB ডেটাও দেওয়া হচ্ছে। আনলিমিটেড কলিং ছাড়াও Netflix, Amazon Prime এতে পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটি 200GB ডেটা রোলওভার অফার করে। মোটমাট, এই প্ল্যানটি পরিবারের সদস্যদের জন্য সেরা বিকল্প হতে পারে। আপনি সহজেই এই প্ল্যানটি কিনতে পারেন।

আরও পড়ুন: এক মাসের ভ্যালিডিটি, আনলিমিটেড কল সহ ডেটা মিলবে মাত্র 199 টাকায়, কোন কোম্পানি দিচ্ছে দুর্দান্ত অফার!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :