300 টাকার কমের প্রিপেইড প্ল্যানে মিলবে আনলিমিটেড কলিং এবং একগুচ্ছ ডেটা, জানুন কোন কোম্পানি দিচ্ছে এই সুবিধা

Updated on 13-Feb-2023
HIGHLIGHTS

Jio এর এমন কিছু প্ল্যান যার দাম 300 টাকার মধ্যে অথচ যেখানে প্রচুর ডেটা সহ নানান সুবিধা মিলবে

Jio-এর এই প্ল্যানের দাম 149 টাকা থেকে শুরু হয়

এই প্ল্যানে রোজ 1GB করে ডেটা মিলবে সঙ্গে রোজ 100টা করে মেসেজ পাঠাতে পারবেন গ্রাহকরা

Reliance Jio কোম্পানি গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক ফ্রি অফার নিয়ে আসে। আনলিমিটেড কলিং থেকে শুরু করে ডেটা এবং পাশাপাশি একগুচ্ছ সুবিধা থাকে। আজ এই খবরেও আমরা আপনাকে Jio এর এমনই কয়েকটি রিচার্জ প্ল্যান সম্পর্কে বলছি, যেখানে কোম্পানি বিনামূল্যে একগুচ্ছ সুবিধা অফার করছে। তাহলে আসুন দেখে নেওয়া যাক Jio এর এমন কিছু প্ল্যান যার দাম 300 টাকার মধ্যে অথচ যেখানে প্রচুর ডেটা সহ নানান সুবিধা মিলবে।

Jio 149 টাকার প্ল্যান

Jio 149 টাকার প্ল্যানে 20 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এছাড়া থাকছে আনলিমিটেড কলের সঙ্গে রোজ 100টা করে মেসেজও রয়েছে। মোট 20GB ডেটা মিলবে এই প্যাকে, অর্থাৎ রোজ 1GB করে ডেটা ব্যবহার করা যাবে। Jio এর বিভিন্ন অ্যাপ যেমন Jio Tv, Jio Cinema এর সাবস্ক্রিপশন মিলবে তাও বিনামূল্যে।

Jio 179 টাকার প্ল্যান

এই প্ল্যানে রোজ 1GB করে ডেটা মিলবে সঙ্গে রোজ 100টা করে মেসেজ পাঠাতে পারবেন গ্রাহকরা। এছাড়া আনলিমিটেড কলের সুবিধা তো আছেই। এই প্ল্যানের বৈধতা হল 24 দিনের। এছাড়া বাড়তি সুবিধা হিসেবে Jio এর বিভিন্ন অ্যাপ যেমন Jio Tv, Jio Cinema এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে।

Jio 199 টাকার প্ল্যান

এই প্ল্যানের বৈধতা 23 দিন, এখানে আনলিমিটেড কলের সঙ্গে রোজ 100টা করে মেসেজ পাঠানো যাবে। এখানে গ্রাহকরা রোজ 1.5 GB করে ডেটা ব্যবহার করতে পারবেন। Jio এর বিভিন্ন অ্যাপ যেমন Jio Tv, Jio Cinema এর সাবস্ক্রিপশন মিলবে তাও বিনামূল্যে।

Jio 209 টাকার প্ল্যান

এই প্ল্যানে রোজ 1 GB করে ডেটা মিলবে সঙ্গে রোজ 100টা করে মেসেজ পাঠাতে পারবেন গ্রাহকরা। এছাড়া আনলিমিটেড কলের সুবিধা তো আছেই। এই প্ল্যানের বৈধতা হল 28 দিনের। এছাড়া বাড়তি সুবিধা হিসেবে Jio এর বিভিন্ন অ্যাপ যেমন Jio Tv, Jio Cinema এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে।

Jio 239 টাকার প্ল্যান

এই প্ল্যানের বৈধতা 28 দিন, এখানে আনলিমিটেড কলের সঙ্গে রোজ 100টা করে মেসেজ পাঠানো যাবে। এখানে গ্রাহকরা রোজ 1.5 GB করে ডেটা ব্যবহার করতে পারবেন। Jio এর বিভিন্ন অ্যাপ যেমন Jio Tv, Jio Cinema এর সাবস্ক্রিপশন মিলবে তাও বিনামূল্যে।

Jio 249 টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন রোজ 2 GB করে ডেটা সঙ্গে আনলিমিটেড কল এবং রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুযোগ থাকছে। এই প্ল্যানের বৈধতা হল 23 দিনের।

Jio 259 টাকার প্ল্যান

এই প্ল্যানে এক মাসের বৈধতা মিলবে সঙ্গে রোজ 1.5 GB করে ডেটা এবং সঙ্গে আনলিমিটেড কল এবং রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুযোগ থাকছে। এছাড়া Jio অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন মিলবে।

Jio 299 টাকার প্ল্যান

এই প্ল্যানে 28 দিনের বৈধতার সঙ্গে 56 GB ডেটা মিলবে। সঙ্গে আনলিমিটেড কল এবং রোজ 100টা করে মেসেজ পাঠানোর সুযোগ থাকছে। এছাড়া বিভিন্ন Jio অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন তো থাকবেই।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :