রিলায়েন্স জিওর 3 দুর্দান্ত প্ল্যান, এক বছরের জন্য রিচার্জের নো-টেনশন, বিনামূল্যে হটস্টার সাবস্ক্রিপশন

রিলায়েন্স জিওর 3 দুর্দান্ত প্ল্যান, এক বছরের জন্য রিচার্জের নো-টেনশন, বিনামূল্যে  হটস্টার সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Jio-এর এই সমস্ত রিচার্জ প্ল্যানে প্রতিদিনের ডেটা এবং ফ্রি কলিংয়ের সাথে আসে

এতে আপনি প্রতিদিন 3 জিবি ডেটা এবং ফ্রি কলিং পাবেন

এই প্ল্যানগুলির মধ্যে কয়েকটিতে, কোম্পানি ডিজনি+ হটস্টারের (Disney+Hotstar) বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে

রিলায়েন্স জিও (Reliance Jio) তার গ্রাহকদের জন্য অনেক দুর্দান্ত প্ল্যান অফার করছে। Jio-এর এই প্ল্যানগুলি প্রতিটি প্রাইস রেঞ্জে আসে। এতে আপনি প্রতিদিনের ডেটা এবং ফ্রি কলিংয়ের সাথে অতিরিক্ত সুবিধাও পাবেন। প্ল্যানের দীর্ঘ তালিকায় এমন কিছু প্ল্যানও রয়েছে, যা সুবিধার দিক থেকে আলাদা। এই প্ল্যানগুলি বারবার ফোন রিচার্জ করার টেনশন থেকে মুক্তি দেয়। এতে আপনি প্রতিদিন 3 জিবি ডেটা এবং ফ্রি কলিং পাবেন। এর পাশাপাশি, এই প্ল্যানগুলির মধ্যে কয়েকটিতে, কোম্পানি ডিজনি+ হটস্টারের (Disney+Hotstar) বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে। চলুন বিস্তারিত জেনে নেই।

Jio 4199 টাকার প্ল্যান

Jio-এর এই প্ল্যানটি 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে। প্ল্যানে ইন্টারনেট ব্যবহার করার জন্য, কোম্পানি প্রতিদিন 3 জিবি অনুসারে মোট 1095 জিবি ডেটা অফার করছে। Jio-এর এই বার্ষিক প্ল্যানের গ্রাহকরা সারা দেশে যে কোনও নেটওয়ার্কে সারা বছর ধরে আনলিমিটেড কল করতে পারবেন। প্রতিদিন 100 ফ্রি SMS সহ এই প্ল্যানে, আপনি Disney+ Hotstar প্রিমিয়ামের একটি বিনামূল্যের সাবস্ক্রিপশনও পাবেন, যা এক বছরের জন্য বৈধ থাকবে।

Jio Plan

Jio 2999 টাকার প্ল্যান

এক বছরের ভ্যালিডিটি সহ এই প্ল্যানে, আপনি প্রতিদিন 2.5 জিবি ডেটা পাবেন। প্ল্যানে Jio 6th বার্ষিকী সুবিধা হিসাবে, আপনি ইন্টারনেট ব্যবহার করার জন্য বিনামূল্যে 75 জিবি অতিরিক্ত ডেটাও পাবেন। কোম্পানি এই প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100 ফ্রি এসএমএসও দিচ্ছে। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে Disney+ Hotstar-এর সাথে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন।

Jio-এর 2879 টাকার প্ল্যান

Jio-এর এই প্ল্যানটিও 365 দিনের জন্য চলবে। এতে আপনি প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানের গ্রাহকরা সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন। কোম্পানিটি প্ল্যানে প্রতিদিন 100টি বিনামূল্যে SMS সুবিধাও দিচ্ছে। কোম্পানির এই বার্ষিক প্ল্যানে Jio অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo