সারা বছর জুড়ে আনলিমিটেড 5G ডেটা এবং কলিং, Jio এর সেরা বার্ষিক প্ল্যান

Updated on 13-Mar-2023
HIGHLIGHTS

Jio-র এই বার্ষিক প্রিপেইড প্ল্যানগুলোতে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়

বারবার রিচার্জ করানোয় যত টাকা লাগে তার থেকে অনেক কম দামে বার্ষিক প্ল্যান পাওয়া যায়

এই প্ল্যানে 4G-এর সঙ্গে 5G আনলিমিটেড ডেটা দেওয়া হয়

রিলায়েন্স জিও (Reliance Jio) অনেক ধরনের রিচার্জ প্ল্যান অফার করে। এর মধ্যে রয়েছে মাসিক, অর্ধবার্ষিক এবং বার্ষিক রিচার্জ প্ল্যান। আপনি যদি ঘন ঘন মাসিক রিচার্জ থেকে মুক্তি পেতে চান, তাহলে বার্ষিক রিচার্জ প্ল্যান আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এই প্ল্যানে 4G-এর সঙ্গে 5G আনলিমিটেড ডেটা দেওয়া হয়। সেই সঙ্গে দেওয়া হচ্ছে কল করার সুবিধা। এছাড়া অফুরান ডেটা, OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন তো আছেই। একই সঙ্গে বারবার রিচার্জ করানোয় যত টাকা লাগে তার থেকে অনেক কম দামে বার্ষিক প্ল্যান পাওয়া যায়। ফলে দেখে নিন জিওর বার্ষিক প্রিপেইড প্ল্যান এবং তার সুবিধাগুলো।

Jio-র এই বার্ষিক প্রিপেইড প্ল্যানগুলোতে 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। অর্থাৎ যাঁরা অনেকদিন নিশ্চিন্ত থাকতে চান একবার রিচার্জ করিয়ে তাঁদের জন্য ভীষণই উপকারী এই প্ল্যান।

Jio Annual Prepaid Plan

2,545 টাকার প্ল্যান:

এই প্ল্যানে মোট 504GB ডেটা মিলবে, অর্থাৎ রোজ 1.5GB করে ডেটা মিলবে এই প্যাকে তাও 336 দিনের জন্য। যদি আপনার দিনের কোটার ডেটা শেষ হয়ে যায় তাহলে আপনি হাইস্পিড ডেটার বদলে 64 KBPS স্পিডের ডেটা পাবেন। সঙ্গে থাকবে রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুবিধা। এছাড়া আনলিমিটেড ভয়েস কল এবং একাধিক OTT প্ল্যাটফর্ম যেমন Jio Tv, Jio Cinema বা Jio Cloud, ইত্যাদির সুবিধাও পেয়ে যাবেন।

2,879 টাকার প্ল্যান:

এই প্ল্যানে গ্রাহকরা রোজ 2GB করে ডেটা পাবেন সঙ্গে আনলিমিটেড কল এবং 100টি করে মেসেজ পাঠানোর সুবিধা। এই প্ল্যানের বৈধতা 365 দিনের। এখানেও Jio Tv, Jio Cinema বা Jio Cloud এর ফ্রি সাবস্ক্রিপশন মিলবে। 

2,999 টাকার প্ল্যান:

এই প্ল্যানে মোট 912.5 GB ডেটা মিলবে অর্থাৎ রোজ 2.5 GB করে ডেটা পাওয়া যাবে তাও 365 দিনের জন্য। এছাড়া অতিরিক্ত 75 GB ডেটা মিলবে। সঙ্গে রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুযোগ এবং আনলিমিটেড কল করার সুবিধাও থাকবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :