সবথেকে সস্তার রিচার্জ প্ল্যানে ডেটা এবং কলিং, সঙ্গে একগুচ্ছ অফার, দাম 149 টাকা থেকে শুরু

Updated on 07-Jan-2022
HIGHLIGHTS

Reliance Jio), Airtel এবং Vodafone-Idea এর কিছু সস্তা প্ল্যানের লিস্ট

149 টাকা থেকে শুরু দামে আসা এই প্ল্যান

এই প্ল্যানে প্রতিদিন 1 জিবি ডেটা সহ বিনামূল্যে কলিং সুবিধা দেওয়া হচ্ছে

প্রিপেইড প্ল্যানগুলি দামি হওয়ার পরে, গ্রাহকরা এমন প্ল্যান রিচার্জ করতে পছন্দ করছেন যা কম খরচে সেরা সুবিধা অফার করে৷ আপনি যদি সেই গ্রাহকদের মধ্যে একজন হন যারা সস্তা দামে ডেটা এবং কলিংয়ের সাথে অতিরিক্ত সুবিধা সহ একটি প্ল্যান চান, তাহলে আমরা আপনাকে কয়েকটি প্ল্যান সম্পর্কে বলবো। এখানে আমরা রিলায়েন্স জিও (Reliance Jio), Airtel (এয়ারটেল) এবং ভোডাফোন-আইডিয়া (Vi) এর কিছু সস্তা প্ল্যান সম্পর্কে বলছি। 149 টাকা থেকে শুরু দামের আসা এই প্ল্যানগুলিতে, আপনাকে প্রতিদিন 1 জিবি ডেটা সহ বিনামূল্যে কলিং সুবিধা দেওয়া হচ্ছে।

রিলায়েন্স জিওর সস্তা দামের প্ল্যান

Jio 149 টাকার প্ল্যান

এই প্ল্যানে যা 20 দিনের ভ্যালিডিটির সাথে আসে, কোম্পানি প্রতিদিন 1 জিবি ডেটা অফার করে। প্ল্যানে, আপনাকে প্রতিদিন 100 বিনামূল্যে SMS সহ যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং দেওয়া হচ্ছে। কোম্পানির এই প্ল্যানে Jio অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস রয়েছে।

Jio 179 টাকার প্ল্যান

Jio-এর এই প্ল্যানটি 24 দিনের ভ্যালিডিটি অফার করে। এতে প্রতিদিন 1 জিবি ডেটার সাথে প্রতিদিন 100 ফ্রি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিংও দেওয়া হচ্ছে। প্ল্যানের ইউজাররা Jio অ্যাপ অ্যাক্সেস করতে পারবেন।

এয়ারটেল এর সস্তার প্ল্যান

Airtel 209 টাকার প্ল্যান

Airtel-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 21 দিনের। এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 1 জিবি ডেটা এবং 100 ফ্রি এসএমএস দিচ্ছে। প্ল্যানে সারা দেশের যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংও দেওয়া হচ্ছে। কোম্পানির এই প্ল্যানটি অ্যামাজন প্রাইম ভিডিওর (Amazon Prime Video) 30 দিনের বিনামূল্যে ট্রায়াল এর সাথে আসে।

Airtel 239 টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে 24 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হচ্ছে। প্ল্যানে, আপনি দৈনিক 100 বিনামূল্যের SMS সহ সীমাহীন কলিংয়ের সুবিধাও পাবেন। এই প্ল্যানে কোম্পানি 30 দিনের জন্য Amazon Prime Video-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন দিচ্ছে।

ভোডাফোন আইডিয়া-র সস্তা দামের প্ল্যান

Vodafone-Idea 199 টাকার প্ল্যান

Vodafone-Idea-র এই প্ল্যানটি 18 দিনের ভ্যালিডিটি অফার করে। এই প্ল্যানে, কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 1 জিবি ডেটা অফার করে। প্ল্যানে বিনামূল্যে প্রতিদিন 100 এসএমএস এবং আনলিমিটেড কলিংও পাওয়া যাচ্ছে।

Vodafone-Idea 219 টাকার প্ল্যান

এই প্ল্যানে কোম্পানি 21 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। প্ল্যানে, আপনি প্রতিদিন 1 জিবি ডেটা এবং বিনামূল্যে 100 SMS এর সুবিধা অফার করা হচ্ছে। প্ল্যানের গ্রাহকরা সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন। ভোডাফোনের এই দুটি প্ল্যানেই Vi movies এবং TV অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

Connect On :