Jio vs Airtel vs Vodafone-Idea: 84 দিনের মেয়াদ সহ সস্তা প্রিপেইড প্ল্যান, ডেটা সহ মিলবে বিনামূল্যে কলিং

Jio vs Airtel vs Vodafone-Idea: 84 দিনের মেয়াদ সহ সস্তা প্রিপেইড প্ল্যান, ডেটা সহ মিলবে বিনামূল্যে কলিং
HIGHLIGHTS

Jio, Airtel এবং Vodafone-Idea-এর সেরা 500 টাকার কম দামে কিছু প্ল্যান

Jio-র এই প্ল্যানটি 84 দিনের বৈধতার সাথে আসে

Jio, Airtel এবং Vodafone-Idea-এর এই প্ল্যান অফার করে 84 দিনের মেয়াদ

সম্প্রতি দীর্ঘ ভ্যালিডিটির প্রিপেইড প্ল্যান ইউজাররা বেশি পছন্দ করছেন। টেলিকম কোম্পানিরা ইউজারদের আকৃষ্ট করতে দীর্ঘ ভ্যালিডিটির দুর্দান্ত প্ল্যানও অফার করছে। লং ভ্যালিডিটি সহ প্ল্যানগুলি সাধারণত একটু দামি হয়। এখানে আমরা আপনাকে Jio, Airtel এবং Vodafone-Idea-এর সেরা 500 টাকার কিছু প্ল্যানের কথা বলছি। 84 দিনের ভ্যালিডিটির সাথে এই সস্তার প্ল্যানগুলির বিশেষত্ব হল যে এগুলি আপনাকে ডেটা এবং বিনামূল্যে কলিংয়ের সাথে অনেক অতিরিক্ত সুবিধা অফার করে।

রিলায়েন্স জিওর 395 টাকার প্ল্যান

Jio-র এই প্ল্যান সস্তা দামের প্ল্যানের ক্যাটাগরি আসে। আপনি কোম্পানির ওয়েবসাইটে দেওয়া ভ্যালু (value) প্ল্যান সেকশানে দেখতে পারবেন। Jio-র এই প্ল্যানটি 84 দিনের বৈধতার সাথে আসে। প্ল্যানে কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য 6 জিবি ডেটা দিচ্ছে। আনিলিমিটেড ভয়েস কলিং সহ এই প্ল্যানে আপনি 1000 ফ্রি SMS সুবিধা পাবেন। এই প্ল্যানের সাবস্ক্রাইবাররা Jio অ্যাপে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

এয়ারটেলের 455 টাকার প্ল্যান

Airtel-এর এই Truly Unlimited প্ল্যানটি 84 দিনের বৈধতার সাথে আসে। প্ল্যানে, কোম্পানি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিং অফার করছে। ইন্টারনেট ব্যবহার করার জন্য, আপনি এই প্ল্যানে মোট 6 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে উপলব্ধ অতিরিক্ত সুবিধা, যা 900টি ফ্রি এসএমএসের সাথে আসে, এতে Amazon প্রাইম ভিডিও মোবাইল ভার্সনে 30-দিনের বিনামূল্যের ট্রায়াল অন্তর্ভুক্ত রয়েছে।

ভোডাফোন-আইডিয়া 459 টাকার প্ল্যান

Vodafone-Idea-এর এই প্ল্যানটি 84 দিনের বৈধতার সাথে আসে। প্ল্যানে কোম্পানি পুরো বৈধতার জন্য 6 জিবি ডেটা দিচ্ছে। ফ্রি 1000 SMS সহ এই প্ল্যানে, সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিংও পাওয়া যাবে। প্ল্যানে উপলব্ধ অতিরিক্ত সুবিধার মধ্যে Vi movies & TV অ্যাপের বিনামূল্যের সাবস্ক্রিপশন অন্তর্ভুক্ত রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo