মাসে খরচ হবে 150 টাকারও কম এবং ইন্টারনেট, ফ্রি কলিং মিলবে সারা বছর, রইল সস্তা রিচার্জের লিস্ট

মাসে খরচ হবে 150 টাকারও কম এবং ইন্টারনেট, ফ্রি কলিং মিলবে সারা বছর, রইল সস্তা রিচার্জের লিস্ট
HIGHLIGHTS

Jio-র রিচার্জ প্ল্যান 700 টাকা পর্যন্ত দামি হয়ে গেছে

Jio, Airtel এবং Voda-Idea-এর কিছু রিচার্জ প্ল্যান রয়েছে, যেগুলি এখনও সস্তা দামে পাওয়া যাচ্ছে

আপনার মাসিক খরচ 150 টাকার কম হবে, তবে বলে দি যে Jio, Airtel, Vodafone Idea এবং BSNL-এর রিচার্জ প্ল্যানগুলি কী

রিলায়েন্স জিও (Reliance Jio), এয়ারটেল (Airtel) এবং ভোডাফোন-আইডিয়া (Vi) সম্প্রতি তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। Jio-র রিচার্জ প্ল্যান 700 টাকা পর্যন্ত দামি হয়ে গেছে। এছাড়া, এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়ার রিচার্জগুলিও 25% বেশি দামি করে দেওয়া হয়েছে। অর্থাৎ ইউজারদের মোবাইল রিচার্জের খরচ বেড়ে গিয়েছে। Jio, Airtel এবং Voda-Idea-এর কিছু রিচার্জ প্ল্যান রয়েছে, যেগুলি এখনও সস্তা দামে পাওয়া যাচ্ছে। আপনি যদি এই প্ল্যানগুলি রিচার্জ করেন, তবে আপনি মোটামুটি টাকা বাঁচাতে পারবেন। এই প্ল্যানগুলিতে, আপনার মাসিক খরচ 150 টাকার কম হবে, তবে বলে দি যে Jio, Airtel, Vodafone Idea এবং BSNL-এর রিচার্জ প্ল্যানগুলি কী এবং সেগুলিতে কী কী সুবিধা পাওয়া যাবে৷

Jio-র প্ল্যানে 141 টাকা মাসিক খরচ

রিলায়েন্স জিওর একটি প্ল্যান 1559 টাকা। এই প্ল্যান 336 দিন (11 মাস) চলবে। এই হিসাবে প্ল্যানে মাসের খরচ 141.7 টাকা পরবে। Jio-র এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা পাওয়া যাচ্ছে। প্ল্যানে 24GB ডেটা দেওয়া হয়েছে। প্ল্যানে 3600 SMS পাঠানোর সুবিধা অফার করে। প্ল্যানে ব্যবহারকারীরা বিনামূল্যে জিও অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন।

Airtel-এর প্ল্যানে 149 টাকা মাসিক খরচ

Airtel-এর কাছে 1799 টাকার আনলিমিটেড প্ল্যান রয়েছে। Airtel-এর এই প্ল্যান 365 দিন অর্থাৎ এক বছরের জন্য চলবে। এয়ারটেল এর এই প্ল্যানে এক মাসের খরচ 149 টাকা পরবে। প্ল্যানে 24GB ডেটা অফার করা হচ্ছে। Airtel-এর প্ল্যানে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাচ্ছে। প্ল্যান 3600 এসএমএস পাঠানোর সুবিধা অফার করে।

Voda-Idea-এর প্ল্যানে 149 টাকা মাসিক খরচ

Vodafone-Idea-এর কাছে আনলিমিটেড প্ল্যান রয়েছে যার দাম 1799 টাকা। Vodafone-Idea-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিনের। প্ল্যানে ইউজাররা মোট 24GB ডেটা পাবেন। প্ল্যানে, যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা পাওয়া যায়। প্ল্যানটি 3600 এসএমএস পাঠানোর সুবিধা অফার করে। এছাড়াও, Vi ​​Movies & TV Basic-এ অ্যাক্সেস পাওয়া যায়।

BSNL-এর প্ল্যানে 124 টাকা মাসিক খরচ

সরকারি টেলিকম কোম্পানি BSNL-এর 1499 টাকার প্ল্যান রয়েছে। BSNL-এর এই প্ল্যানে, মাসের খরচ 124 টাকার কাছাকাছি। প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যায়। প্ল্যানে 24GB ডেটা দেওয়া হয়েছে। এছাড়াও, প্রতিদিন 100 SMS পাঠানোর সুবিধা রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo