400 টাকা কম দামে Jio Airtel Vi BSNL এর সেরা রিচার্জ প্ল্যান, কলিং থেকে ডেটা রয়েছে একগুচ্ছ সুবিধা

Updated on 26-May-2023
HIGHLIGHTS

Jio Airtel Vi BSNL এর 400 টাকার কম দামের প্রিপেইড প্ল্যান

এই সমস্ত প্ল্যানে গ্রাহকরা কম করে 2.5GB ডেটা প্রতিদিন পাবেন

আনলিমিটেড কলিং এবং 100 SMS অফার করছে কোম্পানি

Jio vs Airtel vs Vi vs BSNL: জিও, এয়ারটেল, ভোডা এবং বিএসএনএল তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে একের পর এক নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। একগুচ্ছ প্ল্যানের মধ্য়ে    ভাল এবং সেরা প্ল্যান বেছে নেওয়া খুব কঠিন হয়ে যায় গ্রাহকদের জন্য়। আপনি যদি এমন একটি রিচার্জ প্ল্যান খুঁজছেন, যা কম খরচে প্রচুর ডেটা এবং বেনিফিট অফার করবে, তবে এবর আপনার জন্য।

এই খবরে আমরা 400 টাকার কম দামের Jio Airtel Vi BSNL এর প্ল্যান বলবো, যা আপনার জন্য় সেরা বিকল্প হতে পারে। এই সমস্ত প্ল্যানে গ্রাহকরা কম করে 2.5GB ডেটা প্রতিদিন পাবেন।

Jio-এর 349 টাকার প্ল্যানে কী রয়েছে বিশেষ

জিও গ্রাহকদের জন্য 349 টাকার প্ল্যানটি সেরা বিকল্প হতে পারে। এই প্ল্যানে পুরো 30 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এছাড়া থাকছে প্রতিদিন 2.5GB ডেটা পাওয়া যাবে। পাশাপাশি, আনলিমিটেড কলিং এবং 100 SMS অফার করছে কোম্পানি।

আরও পড়ুন: চলতি বছরেই বাজারে ধামাকা করতে আসছে Oneplus এর নতুন ফ্ল্যাগশিপ ফোন, 100W চার্জিং সহ থাকবে 64MP পেরিস্কোপ লেন্স

Airtel- এর 359 টাকার প্ল্যানে কী রয়েছে বিশেষ

এয়ারটেল এর এই রিচার্জে 2.5GB ডেটা প্রতিদিন হিসাবে পাওয়া যাবে। এই প্ল্যানে 28 দিনের মেয়াদ পাওয়া যাবে। এতে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS সুবিধা পাওয়া যাবে। আপনি যদি এই প্ল্যানটি Airtel App থেকে রিচার্জ করান তবে 2GB ডেটার ফ্রি কুপর পাওয়া যাবে।

Vi-এর 359 টাকার রিচার্জ প্ল্যানও রয়েছে এই লিস্টে

আপনি যদি ভোডাফোন ইউজার হন, তবে 400 টাকার কমে এই প্ল্যানটি আপনার জন্য় সেরা বিকল্প হতে পারে। এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 3GB ডেটা পাবেন। প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের দেওয়া হবে। এতে রাত 12টা থেকে সকাল 6 পর্যন্ত ফ্রি নেট সার্ভিসও দেওয়া হয়ে। এতে আপনি প্রতিদিন 100 SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং পাবেন।

আরও পড়ুন: অপেক্ষার অবসান! দেখুন কবে BGMI Google Play Store-এ উপলব্ধ হচ্ছে

BSNL 347 টাকার প্ল্যানে কী আলাদা দিচ্ছে বাকি টেলিকম থেকে?

BSNL গ্রাহকদের 347 টাকায় প্রতিদিন হাই-স্পিড 2GB ডেটা অফার করা হচ্ছে। এতে আপনি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধাও পাবেন। এছাড়া থাকছে প্রতিদিন 100 SMS। প্ল্যানের ভ্যালিডিটি 54 দিনের থাকবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :