2GB Daily Data Prepaid Plan: জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার 84 দিনের সেরা ডেটা প্ল্যান

Updated on 18-Dec-2023
HIGHLIGHTS

Reliance Jio, Bharti Airtel, এবং Vodafone Idea (Vi) তিনটি বেসরকারী টেলিকম কোম্পানি

এই খবরে 2GB Daily Data Prepaid plan সম্পর্কে বলবো, যা 84 দিনের ভ্যালিডিটি সহ আসে

জিওর কাছে 2 জিবি ডেটা সহ 9টি ডেটা প্ল্যান রয়েছে

Jio, Airtel, এবং Vodafone Idea (Vi) তিনটি বেসরকারী টেলিকম কোম্পানি। দেশের বেশিরভাগ এলাকায় এই তিনটি কোম্পানি তাদের পরিষেবা অফার করে। আমরা এই খবরে 2GB Daily Data Prepaid plan সম্পর্কে বলবো। এই প্রিপেইড প্ল্যানগুলি 84 দিনের ভ্যালিডিটি সহ আসে।

বেশিরভার গ্রাহকদের প্রতি মাসে রিচার্জ করাতে হয়ে। সেই ইউজারদের জন্য় তিন মাসে অর্থাৎ 84 দিনের প্ল্যানগুলি কাজে আসতে পারে। আসুন দেরি না করে এই প্ল্যানগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক…

আরও পড়ুন: Motorola আনছে Moto G24 Power, Moto G34 ফোন, লঞ্চের আগেই রেন্ডার এবং ফিচার ফাঁস, জানুন কী থাকবে বিশেষ!

Airtel, Jio, Vi 2GB Daily Data Prepaid Plan List

84 দিনের ভ্যালিডিটি সহ Jio 2GB ডেইলি ডেটা প্ল্যান

Jio Data prepaid plans

জিওর কাছে 2 জিবি ডেটা সহ 9টি ডেটা প্ল্যান রয়েছে। তবে এখানে আমরা শুধু 719 টাকা দামের প্ল্যানের কথা বলবো। এটি 84 দিনের ভ্যালিডিটি সহ আসে। এতে আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 SMS প্রতিদিন পাওয়া যাবে। এছাড়া থাকছে JioTV, JioCinema এবং JioCloud এর সাবস্ক্রিপশন। এই প্ল্যানটি গ্রাহকদের আনলিমিটেড 5G ডেটা অফারও করে।

84 দিনের ভ্যালিডিটি সহ Airtel 2GB ডেইলি ডেটা প্ল্যান

Airtel Data prepaid plans

এয়ারটেল এর কাছে 2 জিবি প্রতিদিনের ডেটা সহ দুটি প্ল্যান রয়েছে। তবে আমরা 839 টাকার প্ল্যান নিয়ে কথা বলবো। গ্রাহকরা এতে আনলিমিটেড ভয়েস কলিং, 100 SMS প্রতিদিন এবং 2 জিবি ডেটা সুবিধা পাবেন। এই সমস্ত সুবিধা 84 দিনের জন্য পাওয়া যাবে। এছাড়া আনলিমিটেড 5G ডেটা, Xstream Play, RewardsMini সাবস্ক্রিপশন, Apollo 24|7 Circle থাকবে। পাশাপাশি বিনামূল্যে Hellotunes এবং Wynk Music অফার করা হচ্ছে এই প্ল্যানে।

84 দিনের ভ্যালিডিটি সহ Vi 2GB ডেইলি ডেটা প্ল্যান

vodafone idea Data Prepaid Plans

Vodafone Idea-এর 839 টাকার প্ল্যান রয়েছে এই তালিকায়। এতে প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, 100 SMS প্রতিদিন অফার করা হয়ে। এছাড়া, 3 মাসের জন্য Disney+ Hotstar Mobile, Binge All Night সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। গ্রাহকরা Weekend Data Rollover, Data Delight এবং Vi Movies & TV সাবস্ক্রিপশন পাবেন। এই প্ল্যানটি 84 দিনের ভ্যালিডিটি সহ আসে।

আরও পড়ুন: POCO C65 First Sale: 50MP ক্যামেরা, 5000mAh ব্যাটারি সহ সস্তা ফোনে বাম্পার ছাড়

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :