১৫০ টাকার কমে ১ GB দৈনিক ডেটা এবং বিনামূল্যে কলিং, জিও-এয়ারটেল এর দুর্দান্ত বাজেট প্ল্যান

Updated on 06-Jun-2022
HIGHLIGHTS

Airtel বেশ কিছু সস্তা দামের 1GB ডেইলি ডেটা প্যাক অফার করে

Jio প্ল্যানটি 149 টাকার দামে আসে এবং 20 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 1GB ডেটা অফার করে

Jio এবং Airtel-এর কিছু বাজেট প্ল্যানের বিষয় বলছি, যা কম দামে বেশি সুবিধা অফার করে

Jio এবং Airtel-এর কিছু বাজেট প্ল্যানের বিষয় বলছি, যা কম দামে বেশি সুবিধা অফার করে। Jio এবং Airtel তাদের গ্রাহকদের জন্য বাজেট প্ল্যান সহ তাদের চাহিদা অনুযায়ী অনেক প্রিপেইড প্ল্যান (Prepaid Plan) অফার করে। দেশের বেশিরভাগ জনসংখ্যা তাদের বাজেট নিয়ন্ত্রণে রাখতে সস্তা দৈনিক ডেটা প্রিপেইড প্ল্যানের উপর নির্ভর করে। এখানে আজ আমরা আপনাকে এই দুটি সংস্থার বাজেট এবং সস্তা প্ল্যান সম্পর্কে বলবো…

Reliance Jio Plans

Jio কিছু 1GB ডেইলি ডেটা প্ল্যান অফার করে যা শর্ট টার্ম ভ্যালিডিটির সাথে আসে। প্রথম প্ল্যানটি 149 টাকার দামে আসে এবং 20 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 1GB ডেটা অফার করে। এর পাশাপাশি আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS এর সুবিধাও পাওয়া যাচ্ছে।

179 টাকার দামে, ইউজারদের 24 দিনের ভ্যালিডিটির জন্য প্রতিদিন 1GB ডেটা অফার করা হয় এবং প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কল এবং 100 SMS প্রতিদিনের সাথে আসে।

লিস্টের শেষ প্ল্যানটি হল 209 টাকা যা 28 দিনের মোট ভ্যালিডিটির জন্য প্রতিদিন 1GB ডেটা অফার করে এবং সেই সাথে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100টি SMS।

Reliance Jio বাজেটে সেগামেন্টে অনেক 1.5GB ডেইলি ডেটা প্ল্যানও অফার করে। Jio 239 টাকা দামের একটি প্রিপেইড প্ল্যান অফার করে যা 28 দিনের ভ্যালিডিটির জন্য প্রতিদিন 1.5GB ডেটা অফার করে। কোম্পানি যথাক্রমে 119 টাকা এবং 99 টাকায় 14 দিন এবং 23 দিনের ভ্যালিডিটির সাথে 1.5GB প্রতিদিন প্রিপেইড প্ল্যান অফার করে। Jio-র সমস্ত প্ল্যান কিছু Jio Apps-এর অ্যাক্সেস অফার করে, যেখানে আপনি Jio TV এর সাবস্ক্রিপশনও পাওয়া যাবে, যার মাধ্যমে আপনি বিনামূল্যে লাইভ টিভি দেখতে পারেন।

Airtel Plans

Airtel বেশ কিছু সস্তা দামের 1GB ডেইলি ডেটা প্যাক অফার করে। লিস্টের প্রথম প্ল্যানের দাম 209 টাকা এবং এটি 21 দিনের ভ্যালিডিটির জন্য প্রতিদিন 1GB ডেটা অফার করে। এই প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS সহ আসে।

পরবর্তী প্যাকটি হল 239 টাকার প্ল্যান যা 24 দিনের মোট ভ্যালিডিটির জন্য প্রতিদিন 1GB ডেটার সাথে বিনামূল্যে ভয়েস কল এবং 100 SMS প্রতিদিন অফার করে।

265 টাকার প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটির জন্য প্রতিদিন 1GB ডেটা অফার করে, সাথে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS।

টেলকো 299 টাকা দামের 28 দিনের ভ্যালিডিটির জন্য বিনামূল্যে ভয়েস কল এবং 100টি SMS/দিন সহ একটি 1.5GB/দিন ডেটা প্ল্যান অফার করে৷

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :