Jio Airtel Plan New Rate: দাম বাড়ল জিও এবং এয়ারটেল প্ল্যানের, আজ থেকে রিচার্জে করতে হবে কত টাকা খরচ জানেন?

Jio Airtel Plan New Rate: দাম বাড়ল জিও এবং এয়ারটেল প্ল্যানের, আজ থেকে রিচার্জে করতে হবে কত টাকা খরচ জানেন?
HIGHLIGHTS

Jio Airtel এর রিচার্জ প্ল্যান আজ 3 জুলাই থেকে দামি হয়ে গেছে

জিও এর সবচেয়ে সস্তা প্ল্যান 155 টাকার বদলে 189 টাকার হয়ে গেছে

Vi তার প্ল্যানের নতুন দাম 4 জুলাই থেকে বাড়াতে চলেছে

Jio Airtel Plan New Rate: জিও এবং এয়ারটেল এর রিচার্জ প্ল্যান আজ 3 জুলাই থেকে দামি হয়ে গেছে। এখন গ্রাহকদের এই কোম্পানির রিচার্জ করার জন্য বেশি টাকা খরচ করতে হবে। একদিকে জিও এর সবচেয়ে সস্তা প্ল্যান 155 টাকার বদলে 189 টাকার হয়ে গেছে। পাশাপাশি, এয়ারটেল ও তার প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। অন্যদিকে Vi তার প্ল্যানের নতুন দাম 4 জুলাই থেকে বাড়াতে চলেছে।

এয়ারটেল সমস্ত প্ল্যানের দাম প্রায় 10-20 শতাংশ পর্যন্ত বাড়িয়ে দিয়েছে। কোম্পানি তার প্ল্যাটফর্মে একাধিক প্ল্যান রিভাইজ করেছে। এয়ারটেল এর কাছে আগে 455 টাকায় 84 দিনের প্ল্যান ছিল তবে এখন কোম্পানি এই রিচার্জ সরিয়ে দিয়েছে। এছাড়া 1799 টাকারও রিচার্জও সরিয়ে দিয়েছে কোম্পানি, যা 365 দিনের ভ্যালিডিটি সহ আসত।

আরও পড়ুন: 6000mAh ব্যাটারি সহ Samsung Galaxy M35 5G ভারতে শীঘ্রই করবে এন্ট্রি, জানুন লঞ্চ কবে?

Jio Airtel plan new

Jio এর সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যানে হল বদল

জিও ওয়েবসাইটে সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান প্রিপেইড সেগামেন্টে মধ্যে ভ্যালু ক্যাটাগরি রয়েছে। এখন কোম্পানি এই ক্যাটাগরির প্ল্যানগুলি রিভাইজ করেছে এবং নতুন দামের সাথে প্ল্যান লিস্ট করে দিয়েছে।

জিও এর সবচেয়ে সস্তা মাসিক রিচার্জ প্ল্যান এখন 189 টাকার হয়ে গেছে। এতে 28 দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড কলিং এবং 2GB ডেটা দেওয়া হয়।

Jio 189 rs Plan
সবচেয়ে সস্তা জিও মাসিক রিচার্জ প্ল্যান এখন 189 টাকার হয়ে গেছে

এছাড়া আপনি যদি জিওর 84 দিনের ভ্যালিডিটি রিচার্জ চান, তবে সবচেয়ে সস্তা প্ল্যান 479 টাকার আসে। এতে 84 দিন পর্যন্ত গ্রাহকরা আনলিমিটেড কলিং দেওয়া হয়। এছাড়া এতে 6 জিবি হাই-স্পিড ডেটাও পাওয়া যাবে। গ্রাহকরা 1000 SMS এর সুবিধাও পাবেন।

আপনি যদি বার্ষিক রিচার্জ প্ল্যান চাইছেন, তবে জিওর দাম বাড়ানো পর এখন সবচেয়ে সস্তা রিচার্জ হল 1899 টাকা। এতে গ্রাহকরা 336 দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড কলিং, 24 জিবি ডেটা পাবেন। এর সাথে থাকছে 3600 SMS সুবিধা।

Airtel সরিয়ে দিল সবচেয়ে সস্তা প্ল্যান

সবচেয়ে সস্তা এয়ারটেল মাসিক প্ল্যান এখন 199 টাকার করে দেওয়া হয়েছে

জিও এর পর এখন এয়ারটেল তার ওয়েবসাইট থেকে মাসিক, 84 দিন এবং বার্ষিক রিচার্জের সবচেয়ে সস্তা প্ল্যানের দাম রিভাইজ করে দিয়েছে। এখন কোম্পানি 199 টাকার প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি, আনলিমিটেড কল এবং 2GB ডেটা অফার করছে।

এয়ারটেল এর 84 দিনের ভ্যালিডিটি, 6GB ডেটা এবং আনলিমিটেড কলিং সহ প্ল্যানের দাম বেড়ে 509 টাকা করে দেওয়া হয়েছে।

বার্ষিক প্ল্যানের দাম বেড়ে এখন 1999 টাকা হয়েছে।

আরও পড়ুন: 15 জুলাই iQOO Z9 Lite 5G ভারতে হবে লঞ্চ, জানুন থাকবে কোন প্রসেসর

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo