Jio, Airtel, Vodafone: আনলিমিটেড কল-ডেটা সহ এই সব প্ল্যানে পাওয়া যাবে Disney+ Hotstar ফ্রি

Jio, Airtel, Vodafone: আনলিমিটেড কল-ডেটা সহ এই সব প্ল্যানে পাওয়া যাবে Disney+ Hotstar ফ্রি
HIGHLIGHTS

Jio, Airtel, Vodafone Idea রিচার্জ প্ল্যানে Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন অফার করা হয়

এই OTT প্ল্যাটফর্মে সাধারণত তিন ধরনের প্ল্যান অফার করা হয়

টেলিকম সংস্থার কোন প্ল্যানে পাবেন Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন দেখে নিন লিস্ট

 

Jio, Airtel, Vodafone Idea একাধিক প্রিপেইড প্ল্যানে আনলিমিটেড কল এবং ডেটার সুবিধা ছাড়াও Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন অফার করা হয়। বলে দি যে, এই OTT প্ল্যাটফর্মে সাধারণত তিন ধরনের প্ল্যান দেখা যায়, প্রিমিয়াম প্ল্যান, মোবাইল প্ল্যান এবং সুপার প্ল্যান। এই প্রিমিয়াম প্ল্যানটির মূল্য হল 1499 টাকা প্রতি বছর। মোবাইল প্ল্যানের জন্য গ্রাহকদের খরচ করতে হয় 499 টাকা প্রতি বছর এবং সুপার প্ল্যানের জন্য 899 টাকা প্রতি বছর। দেখে নিন কোন টেলিকম সংস্থার কোন প্ল্যানে পাবেন Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন।

Jio এর প্ল্যানগুলো

জিও তিনটি প্ল্যানের সঙ্গে 3 মাসের Disney+ Hotstar এর ফ্রি মোবাইল সাবস্ক্রিপশন দিচ্ছে। দেখে নিন সেই প্ল্যানগুলো।

Rs 333: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 28 দিন, পাওয়া যাবে 1.5 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা।
Rs 419: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 28 দিন, পাওয়া যাবে 3 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা।
Rs 583: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 56 দিন, পাওয়া যাবে 1.5 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা।

জিওর তিনটি প্ল্যানের সঙ্গে পাবেন এক বছরের Disney+ Hotstar এর বিনামূল্যের মোবাইল সাবস্ক্রিপশন। 

Rs 499: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 28 দিন, পাওয়া যাবে 2 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। 
Rs 799: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 56 দিন, পাওয়া যাবে 2 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। 
Rs 1066: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 84 দিন, পাওয়া যাবে 2 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। এছাড়াও অতিরিক্ত 5GB ডেটা পাওয়া যাবে যদি গ্রাহকের লাইভ স্ট্রিমিং দেখার সময় ডেটা শেষ হয় তার জন্য। 

Jio Plan

জিও 2 প্রিপেইড প্ল্যানের উপর 1 বছরের Disney+ Hotstar এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন পাওয়া যাবে। 

Rs 1499: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 84 দিন, পাওয়া যাবে 2 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। 
Rs 4199: এক বছরের জন্য পাওয়া যাবে 3GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। 

Airtel এর প্ল্যানগুলো

দেখে নিন এয়ারটেলের কোন প্ল্যানে Disney+ Hotstar এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

Airtel

Rs 399: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 28 দিন, পাওয়া যাবে 2.5 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। এছাড়াও মিলবে 3 মাসের জন্য Disney+ Hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে।
Rs839: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 84 দিন, পাওয়া যাবে 2 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। এছাড়াও মিলবে 3 মাসের জন্য Disney+ Hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে।
Rs499: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 28 দিন, পাওয়া যাবে 2 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। এছাড়াও মিলবে 1 বছরের জন্য Disney+ Hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে।
Rs 599: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 28 দিন, পাওয়া যাবে 3 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। এছাড়াও মিলবে 1 বছরের জন্য Disney+ Hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে।
Rs3359: এই প্ল্যানের ভ্যালিডিটি এক বছর, পাওয়া যাবে 2.5 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। এছাড়াও মিলবে 1 বছরের জন্য Disney+ Hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে।

Vodafone Idea এর প্ল্যানগুলো

ভোডাফোন আইডিয়া দুটি প্ল্যানে মিলবে 1 বছরের Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন।

Vodafone Idea

Rs 499: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 28 দিন, পাওয়া যাবে 2 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। এছাড়াও মিলবে 1 বছরের জন্য Disney+ Hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে।
Rs 601: এই প্ল্যানের ভ্যালিডিটি হল 28 দিন, পাওয়া যাবে 3 GB ডেটা রোজ, সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং 100 মেসেজ প্রতিদিন, এছাড়াও রয়েছে সমস্ত জিও অ্যাপ ব্যবহার করার সুবিধা। এছাড়াও মিলবে 1 বছরের জন্য Disney+ Hotstar এর মোবাইল সাবস্ক্রিপশন তাও বিনামূল্যে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo