এক বছর পর্যন্ত করতে হবে না কোনও রিচার্জ, পাওয়া যাবে 900GB এর বেশি ডেটা এবং ফ্রি কলিং

Updated on 10-Jan-2022
HIGHLIGHTS

Reliance Jio, Airtel (Airtel) এবং Vodafone-Idea (Vi) ইউজারদের জন্য 365 দিনের ভ্যালিডিটির সাথে কিছু দুর্দান্ত প্ল্যান অফার করছে

এই প্ল্যানগুলিতে 900GB-এর বেশি ডেটা এবং ফ্রি কলিংয়ের সাথে অনেকগুলি অতিরিক্ত সুবিধাও দেওয়া হচ্ছে

রিলায়েন্স জিওর 2999 টাকার প্ল্যান 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে

মোবাইল ইউজাররা আজকাল দীর্ঘ ভ্যালিডিটি প্ল্যানগুলি পছন্দ করছেন এবং এটি মাথায় রেখে Reliance Jio, Airtel (Airtel) এবং Vodafone-Idea (Vi) ইউজারদের জন্য 365 দিনের ভ্যালিডিটির সাথে কিছু দুর্দান্ত প্ল্যান অফার করছে। এই প্ল্যানগুলিতে 900GB-এর বেশি ডেটা এবং ফ্রি কলিংয়ের সাথে অনেকগুলি অতিরিক্ত সুবিধাও দেওয়া হচ্ছে। তবে আসুন জেনে নেওয়া যাক এই তিনটি কোম্পানি মধ্যে কোনটি তার ব্যবহারকারীদের জন্য সেরা প্ল্যান অফার করছে।

রিলায়েন্স জিওর 2999 টাকার প্ল্যান

Jio-এর এই প্ল্যানটি 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে। কোম্পানি প্রতিদিন 2.5GB অনুযায়ী এই প্ল্যানে মোট 912.5GB ডেটা অফার করে। প্রতিদিন 100 বিনামূল্যে SMS পাওয়া যায় এই প্ল্যানে। পাশাপাশি আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবেন। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন।

এয়ারটেলের 2999 টাকার প্ল্যান

এই প্ল্যানে, কোম্পানি 365 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 2 জিবি ডেটা দিচ্ছে। এর সাথে, প্ল্যানে মোট 730 জিবি ডেটা পাওয়া যাবে। প্ল্যানে, আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 বিনামূল্যে SMS পাবেন। এই Airtel বার্ষিক প্ল্যানটি Amazon Prime Video-এর 30 দিনের বিনামূল্যের ট্রায়াল সহ আসে।

ভোডাফোন-আইডিয়া 3099 টাকার প্ল্যান

365 দিনের ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে, কোম্পানি প্রতিদিন 1.5 জিবি ডেটা অফার করছে। প্ল্যানে, আপনি প্রতিদিন 100 বিনামূল্যে SMS সহ আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাবেন। এই প্ল্যানের বিশেষ বিষয় হল যে কোম্পানি ডিজনি + হটস্টার এর এক বছরের জন্য বিনামূল্যে মোবাইল সাবস্ক্রিপশনও দিচ্ছে। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে বিঞ্জ অল নাইট, উইকেন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইট।

Connect On :