মাত্র 91 টাকায় 28 দিন চলবে এই প্রিপেইড প্ল্যান, আনলিমিটেড কলিং এবং 3GB ডেটা সহ মিলবে এই সব সুবিধা

মাত্র 91 টাকায় 28 দিন চলবে এই প্রিপেইড প্ল্যান, আনলিমিটেড কলিং এবং 3GB ডেটা সহ মিলবে এই সব সুবিধা
HIGHLIGHTS

Jio-এর 91 টাকার প্রিপেইড প্ল্যানে আনলিমিটেড কলিং দেওয়া হচ্ছে

Jio 91 টাকার প্ল্যানকে টেক্কা দিচ্ছে Vodafone Idea এবং Airtel

এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে

যদি আপনাকে বলা হয় যে 91 টাকায় এক মাসের ভ্যালিডিটি পাওয়া যাচ্ছে একটি প্রিপেইড প্ল্যানে, আপনি কি বিশ্বাস করবেন? আমরা এই খবরে আমরা এমনই একটি প্রিপেইড প্ল্যানের কথা বলছি, যেখানে 28 দিনের জন্য আনলিমিটেড কলিং এবং ডেটা পাওয়া যায়। দেশের সেরা টেলিকম কোম্পানি Jio তার JioPhone গ্রাহকদের এই বিশেষ প্ল্যান অফার করে। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানের বিষয় সমস্ত কিছু…

Jio-এর 91 টাকার প্রিপেইড প্ল্যান:

Jio-এর 91 টাকার প্রিপেইড প্ল্যানে আনলিমিটেড কলিং দেওয়া হচ্ছে। ডেটা সম্পর্কে কথা বলতে গেলে, এই প্ল্যানে প্রতিদিন 100MB ডেটা পাওয়া যাবে, যার সাথে অতিরিক্ত 200MB ডেটাও দেওয়া হয়। সব মিলিয়ে এই ডেটা 3GB হয়। এছাড়া, এই প্ল্যানে প্রতিদিন 50SMS দেওয়া হচ্ছে। অন্যান্য সুবিধার কথা বললে, এই প্ল্যানে Jio Apps এর বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যায়। এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। বলে দি যে এই প্ল্যান মাত্র JioPhones এর জন্য। হাই-স্পিড ডেটা লিমিট শেষ হওয়ার পরে ইন্টারনেট স্পিড 64 Kbps পর্যন্ত কমে যায়।

Jio Airtel Vi Prepaid plan

Airtel এর 98 টাকার প্রিপেইড প্ল্যান: 

এয়ারটেলের 98 টাকার প্রিপেইড প্ল্যানে 5GB ডেটা দেওয়া হয়। ভ্যালিডিটি সম্পর্কে কথা বললে, এই প্ল্যানে বর্তমান প্ল্যানের মতোই ভ্যালিডিটি পাওয়া যাবে। অন্যান্য সুবিধার জন্য, এই প্ল্যানে Wynk প্রিমিয়াম সাবস্ক্রিপশন 30 দিনের জন্য পাওয়া যাবে।

Vodafone Idea-এর 99 টাকার প্রিপেইড প্ল্যান:

Vodafone Idea-এর 99 টাকার প্রিপেইড প্ল্যানে 200MB ডেটা দেওয়া হয়। ভয়েস কলিংয়ের জন্য এই প্ল্যানে 99 টাকার টকটাইম দেওয়া হয়েছে। লোকল এবং STD কল প্রতি সেকেন্ডে 2.5 পয়সা চার্জ করা হবে। ভ্যালিডিটির কথা বললে, এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo