84 দিনের মেয়াদ সহ Reliance Jio-র সবচেয়ে দুর্দান্ত প্ল্যান, 252GB পর্যন্ত ডেটা এবং Disney+ Hotstarও বিনামূল্যে

Updated on 02-Sep-2022
HIGHLIGHTS

Jio-র প্ল্যানগুলি 84 দিনের ভ্যালিডিটি অফার করে

Jio-র রিচার্জে Disney+ Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হয়

বিনামূল্যে কলিংয়ের সাথে 252 জিবি পর্যন্ত ডেটাও পাবেন

রিলায়েন্স জিও (Reliance Jio) ইউজারদের দারুণ সুবিধা সহ অনেক প্ল্যান অফার করছে। অন্যদিকে, এমনকি আপনি যদি দীর্ঘ ভ্যালিডিটির একটি প্ল্যান খুঁজছেন, আপনার জন্য Jio-এর পোর্টফোলিওতে কিছু দুর্দান্ত প্ল্যান রয়েছে। আজ আমরা Jio-এর এমনই কিছু প্ল্যানের কথা বলবো। এই প্ল্যানগুলি 84 দিনের ভ্যালিডিটি এবং Disney+ Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন সহ আসে৷ এই প্ল্যানগুলিতে, আপনি বিনামূল্যে কলিংয়ের সাথে 252 জিবি পর্যন্ত ডেটাও পাবেন।

Jio-এর 783 টাকার প্ল্যান

Jio-এর এই প্ল্যানটি 84 দিন চলবে। এতে, কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য রোজ 1.5 জিবি অনুসারে মোট 126 জিবি ডেটা অফার করছে। প্ল্যানে, আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিং পাবেন। এই প্ল্যানটি প্রতিদিন 100টি বিনামূল্যে SMS এর সাথে আসে। কোম্পানি এই প্ল্যানের গ্রাহকদের 3 মাসের জন্য Disney + Hotstar মোবাইলের বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে। এছাড়াও, আপনি এই প্ল্যানে Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস পাবেন।

Jio-এর 1066 টাকার প্ল্যান

84 দিন পর্যন্ত চলা Jio-এর এই প্ল্যানে আপনি প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। প্ল্যানের বিশেষ বিষয় হল কোম্পানি এতে 5 জিবি অতিরিক্ত ডেটাও দিচ্ছে, যা প্ল্যানের মোট ডেটা 173 জিবি করে। প্ল্যানে, কোম্পানি প্রতিদিন 100টি ফ্রি SMS সহ আনলিমিটেড ভয়েস কলিং অফার করছে। প্ল্যানে, কোম্পানি 1 বছরের জন্য Disney + Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশনও দিচ্ছে। প্ল্যানটি Jio অ্যাপগুলিতে বিনামূল্যে অ্যাক্সেস দেয়।

Jio-এর 1199 টাকার প্ল্যান

84 দিনের ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে, আপনি ইন্টারনেট ব্যবহার করার জন্য প্রতিদিন 3 জিবি ডেটা পাবেন। রোজ 3 জিবি অনুসারে, এই প্ল্যানে পাওয়া মোট ডেটা 252 জিবি হয়ে যায়। এই প্ল্যানে আপনি প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100টি ফ্রি SMS পাবেন। এই প্ল্যানটি অন্যান্য প্ল্যানের মত Disney+ Hotstar-এ বিনামূল্যে অ্যাক্সেস অফার করে।

Connect On :