Jio-র বাম্পার অফার, 1Gbps-এর বেশি স্পিড পাওয়া যাবে আনলিমিটেড 5G ডেটা, জানুন কীভাবে

Updated on 08-Oct-2022
HIGHLIGHTS

আপনি কি 5G ইন্টারনেট পরিষেবা ব্যবহার করতে চান?

সঙ্গে আছে 5G স্মার্টফোন, তাহলে পেয়ে যাবেন রিলায়েন্স জিওর ওয়েলকাম অফার

1gbps স্পিডে 5G পরিষেবা পাবেন, দেখুন সেটার পদ্ধতি

Reliance Jio 5G পরিষেবা ইতিমধ্যে দেশের 5টি শহরে চালু হয়ে গিয়েছে। 5 অক্টোবর থেকে এই পরিষেবা চালু হয়েছে। দিল্লি, মুম্বাই, কলকাতা, বারাণসীতে জিওর 5G পরিষেবা চালু হয়েছে। Jio 5G Welcome Offer নিয়ে এসেছে এই টেলিকম সংস্থা। এই অফারের মাধ্যমেই Jio গ্রাহকরা পাবেন 1gbps স্পিডের  5G ইন্টারনেট পরিষেবা। তবে বর্তমানে সকলে জিও 5G নেটওয়ার্কের সুবিধা পাবেন না কারণ এটি এখন বিটা ট্রায়ালে আছে।

তবে আপনার কাছে যদি 5G স্মার্টফোন থাকে আর আপনি উল্লিখিত চারটি শহরের একটিতে থাকেন তাহলে আপনি বিনামূল্যে এই পরিষেবা পেতে পারেন। সহজেই পেয়ে যাবেন Jio 5G welcome offer। এখনও জিওর তরফে কোনও 5G প্ল্যান প্রকাশ্যে আনা হয়নি। এই বিষয়ে উল্লেখযোগ্য, জিও যখন 4G লঞ্চ করে তখন তারা একই ভাবে Welcome Offer এনেছিল।

এই অফারটি আদতে কী এবং সেটি কীভাবে পাওয়া যাবে?

আনলিমিটেড 5G পরিষেবা তাও 1 gbps স্পিডে মিলবে এই অফারে। একদম বিনামূল্যে গ্রাহকরা এই অফার পাবেন। যাঁদের কাছে 5G স্মার্টফোন এবং জিও সিম রয়েছে তাঁদের কিছুই করতে হবে না। তাঁরা দিল্লি, কলকাতা, মুম্বাই এবং বারাণসীতে থাকলে এমনই এই প্ল্যানের সুবিধা পাবেন। নিজে থেকেই সেটা আপগ্রেডেড হয়ে যাবে। ফলে এই অফার পাওয়ার জন্য গ্রাহকদের আলাদা করে কিছুই করতে হবে না।

এই অফার কারা পাবেন?

দিল্লি, কলকাতা, মুম্বাই এবং বারাণসীতে যাঁদের কাছে জিওর সিম এবং 5G স্মার্টফোন রয়েছে তাঁরা সকলেই এই 5G পরিষেবা এবং জিওর 5G ওয়েলকাম অফার পাবেন।

এই অফার কি ফ্রি?

হ্যাঁ, আপনি যদি এলিজিবল হন, তাহলে আপনি বিনামূল্যেই 5G পরিষেবা পেয়ে যাবেন। তবে রিলায়েন্স জিও যতক্ষণ না তার সমস্ত প্ল্যান জানাচ্ছে 5G এর ততক্ষণ এই অফার পাওয়া যাবে না।

এই পরিষেবা পেতে গেলে কি নতুন সিমের প্রয়োজন আছে?

না, আপনার কাছে কেবল একটি 5G স্মার্টফোন হলেই হবে। তাহলে আর আপনাকে আলাদা করে সিম বা ফোন কিনতে হবে না এই পরিষেবা পাওয়ার জন্য। এমনই আপনি এর সুবিধা পাবেন।

Connect On :