Jio-র দুর্দান্ত প্ল্যান, 56 দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কল এবং ডেটা

Jio-র দুর্দান্ত প্ল্যান, 56 দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড কল এবং ডেটা
HIGHLIGHTS

Jio-এর নতুন প্ল্যানটি 56 দিনের ভ্যালিডিটির সাথে আসছে

Jio 533 প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি সম্পূর্ণ 56 দিনের জন্য দেওয়া হয়

এই প্ল্যানে আপনি মোট 112GB ডেটা পাবেন

Jio ভারতে 5G নেটওয়ার্ক চালু করে দিয়েছে। অন্যদিকে Airtel কোম্পানিও 5G নেটওয়ার্ক নিয়ে এসেছে। আপনি যদি আরও ভালো প্ল্যান কেনার কথা ভাবছেন তাহলে এটাই আপনার জন্য সঠিক সময়। কারণ Jio তার প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। Jio-এর নতুন প্ল্যানটি 56 দিনের ভ্যালিডিটির সাথে আসছে। এছাড়াও এর দামও অনেক কম। তবে চলুন এই প্ল্যান সম্পর্কেও জেনে নেওয়া যাক-

Jio 533 Prepaid Plan-

Jio 533 প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি সম্পূর্ণ 56 দিনের জন্য দেওয়া হয়। এই প্ল্যানে আপনি ইন্টারনেট এবং কলিং দুটি সুবিধাই পাবেন। আপনি যদি এমন একটি প্ল্যান খুঁজছেন যা কম টাকায় বেশি দিনের ভ্যালিডিটির সাথে আসে, তাহলে আপনি এটি কিনতে পারেন। এছাড়াও, আপনি সহজেই Paytm, Phonepe দিয়ে রিচার্জ করতে পারেন। এতে আপনি প্রতিটি সুবিধা পাবেন।

Jio

এই প্ল্যানে আপনি মোট 112GB ডেটা পাবেন। অর্থাৎ এই রিচার্জে আপনাকে প্রতিদিন 2GB ডেটা দেওয়া হবে। এটি হবে 4G ডেটা। এর পাশাপাশি অন্যান্য সব সুযোগ-সুবিধাও দেওয়া হচ্ছে। এই প্ল্যানে, আপনাকে Jio TV, Jio Cinema-এর সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে। এর সাথে আপনি Jio Cloud, Jio সিকিউরিটিও পাবেন। আপনি Jio স্টোর থেকেও এই রিচার্জটি করাতে পারেন।

2 মাস পর্যন্ত আপনি Unlimited Calling এর সুবিধা দেওয়া হয়। আপনি যদি এমন একটি প্ল্যান খুঁজছেন যাতে আপনি কম ডেটা পেতে পারেন, কিন্তু আপনি কলিং সুবিধা পেতে পারেন, তাহলে আপনি Jio 155 রিচার্জ কিনতে পারেন। এই প্ল্যানের ভ্যালিডিটি পুরো মাসের জন্য উপলব্ধ, যাতে আপনাকে পুরো মাসের জন্য 2GB ডেটা দেওয়া হয়। এর সাথে, আপনাকে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও দেওয়া হচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo