মাত্র 395 টাকায় 84 দিনের ভ্যালিডিটি, Airtel-Vi-BSNL সবই ফেল

Updated on 16-Apr-2022
HIGHLIGHTS

Jio-এর 395 টাকার প্ল্যানে ইউজারদের 84 দিনের ভ্যালিডিটি অফার করা হয়

Jio 400 টাকার কম দামে আসা Jio Value Pack বেশি ভ্যালিডিটি অফার করে

Jio প্রিপেইড প্ল্যানের পোর্টফোলিওতে 84 দিনের ভ্যালিডিটির সাথে এটি সবচেয়ে সস্তা প্ল্যান

Jio Recharge Plans under 400: আপনি যদি রিলায়েন্স জিও (Reliance Jio) ইউজার হন এবং এমন একটি রিচার্জ প্ল্যান খুঁজছেন যেখানে আপনি কম ডেটাতে বেশি ভ্যালিডিটি অফার করে, তবে আমাদের এই খরব আপনার কাজে আসতে পারে। এই প্ল্যানটি কোম্পানি বিশেষভাবে সেই সমস্ত ইউজারদের জন্য বাজারে এনেছে, যাদের ঘরে WiFi রয়েছে, তাদের ডেটার পরিবর্তে ভ্যালিডিটি বেশি প্রয়োজন। কোম্পানির 400 টাকার কম দামে আসা Jio Value Pack বেশি ভ্যালিডিটি অফার করে।

Jio 395 প্ল্যানের সুবিধা

আমরা Jio-এর 395 টাকার প্ল্যানের কথা বলছি, এই প্ল্যানের সাথে কোম্পানি ইউজারদের 84 দিনের ভ্যালিডিটি অফার করে। Jio প্রিপেইড প্ল্যানের পোর্টফোলিওতে 84 দিনের ভ্যালিডিটির সাথে এটি সবচেয়ে সস্তা প্ল্যান। এই প্ল্যানের একদিনের খরচ মাত্র 4.7 টাকা।

প্ল্যানে আপনাকে মোট 6GB ডেটা দেওয়া হচ্ছে। আপনি 84 দিনের মধ্যে যেকোনো সময় এই ডেটা ব্যবহার করতে পারেন। এছাড়াও, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং মোট 1000টি SMS 84 দিনের জন্য দেওয়া হয়। এই প্ল্যানের সাথে ডেটা ছাড়াও, বিনামূল্যে কলিং এবং SMS এর সাথে সিনেমা দেখার জন্য Jio Cinema, লাইভ টিভি দেখার জন্য Jio Tv, Jio Security এবং Jio ক্লাউডও বিনামূল্যে অ্যাক্সেস অফার করা হয়।

তবে আপনি যদি Airtel ইউজার হন তবে আপনাকে 60 টাকার অতিরিক্ত খরচ করতে হবে। এয়ারটেলের কাছে এমন একটি প্ল্যান রয়েছে যা Wi-Fi ইউজারদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে, এই প্ল্যানের দাম 455 টাকা।

Airtel 455 প্ল্যানের সুবিধা

এই প্ল্যানের সাথে, 6 জিবি হাই-স্পিড ডেটা, 900 SMS সহ যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হয়। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে 30 দিনের জন্য Amazon Prime Video মোবাইল এডিশনের বিনামূল্যে ট্রায়াল, উইঙ্ক মিউজিক, Apollo 24/7 সার্কেলের 3 মাসের মেম্বারশিপ, Shaw Academy-র বিনামূল্যে অনলাইন কোর্স, বিনামূল্যে হ্যালো টিউনস এবং FasTag-এ 100 টাকা ক্যাশব্যাকও থাকবে।

Connect On :