Reliance Jio Plan: প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং সহ একগুচ্ছ অফার

Updated on 16-Sep-2022
HIGHLIGHTS

আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে পাঠাতে পারবেন রোজ 100টি করে মেসেজও

এই সুবিধা 299, 533, সহ একাধিক দামের প্ল্যানে পাওয়া যাবে

রিলায়েন্স জিওর একাধিক প্ল্যানে গ্রাহকরা পাবেন 2GB ডেটা প্রতিদিন, সঙ্গে থাকবে আরও সুবিধা

Reliance Jio হচ্ছে বর্তমানে ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা। এই সংস্থা নিত্য নতুন প্ল্যান আনতে থাকে তাদের গ্রাহকদের জন্য। এই কারণেই সমস্ত গ্রাহকরা এই টেলিকম সংস্থাকে এত পছন্দ করেন। ব্যস্ত জীবনে অনেক গ্রাহকই চান একটা প্ল্যানেই যেন একাধিক সুবিধা পাওয়া যায়, এই যেমন হাই স্পিড ডেটা, ফ্রি আনলিমিটেড ভয়েস কলের ব্যবস্থা, ইত্যাদি। তাহলে জানাই Jio এর এমন একাধিক প্ল্যান আছে যেখানে আপনি 2GB করে ডেটা পাবেন রোজ, সঙ্গে থাকবে একাধিক অন্যান্য সুবিধাও। দেখে নিন সেই প্ল্যানের তালিকা।

249 Jio টাকার প্ল্যান:

এই প্ল্যানের মেয়াদ হচ্ছে মাত্র 23 দিন। এই প্ল্যান কিনলে গ্রাহকরা পাবেন মোট 46GB ডেটা, অর্থাৎ রোজ 2GB করে ডেটা। আপনার রোজের হাই স্পিড ডেটা ফুরিয়ে গেলে পাবেন 64KBPS স্পিডের ডেটা। এছাড়া থাকবে আনলিমিটেড ভয়েস কল, 100 টি মেসেজ পাঠানোর সুবিধা। সঙ্গে পাবেন বিভিন্ন জিও অ্যাপের সাবস্ক্রিপশন, তাও বিনামূল্যে!

299 Jio টাকার প্ল্যান:

এই প্রিপেইড প্ল্যানের রিচার্জ করলে সুবিধা পাবেন 28 দিনের জন্য। রোজ 2GB করে ডেটা সহ আনলিমিটেড ভয়েস কল এবং 100 টি মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই। সঙ্গে থাকছে Jio Tv, Jio Cinema, এর মতো অ্যাপগুলোর ফ্রি সাবস্ক্রিপশন।

533 Jio টাকার প্ল্যান:

56 দিনের জন্য এই প্ল্যান আপনি কিনতে পারবেন। এখানে মোট 112GB ডেটা পাবেন, অর্থাৎ রোজ 2GB করে ডেটা সঙ্গে আনলিমিটেড ভয়েস কল, 100 টি মেসেজ পাঠানোর সুবিধা। সঙ্গে পাবেন বিভিন্ন জিও অ্যাপের সাবস্ক্রিপশন, তাও বিনামূল্যে!

719 Jio টাকার প্ল্যান:

84 দিনের জন্য এই প্ল্যান কিনতে পারেন 719 টাকায়। এতে পাবেন রোজ 2GB ডেটা, সঙ্গে 100 টি মেসেজ পাঠানো, আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা। সঙ্গে পাবেন বিভিন্ন জিও অ্যাপের সাবস্ক্রিপশন, তাও বিনামূল্যে!

799 Jio টাকার প্ল্যান:

এই প্ল্যানে গ্রাহকরা পাবেন 56 দিনের জন্য 112GB ডেটা। অর্থাৎ রোজ 2GB ডেটা। সঙ্গে 100 টি মেসেজ এবং আনলিমিটেড ভয়েস কলের সুবিধা তো থাকছেই। উপরি হিসেবে পাবেন Disney+ Hotstar এর ফ্রি সাবস্ক্রিপশন তাও 1 বছরের জন্য!

এছাড়াও আছে 1066 এবং 2876 টাকার প্ল্যান যেখানে প্রথমটার মেয়াদ 84 দিন, আর পরেরটায় রয়েছে 1 বছরের মেয়াদ। দু ক্ষেত্রেই মিলবে 2GB করে ডেটা।

Connect On :