এখনও Work From Home চলছে? প্রতিদিন 2GB ডেটা সহ Jio-র এই দুটি প্ল্যান বেস্ট, দাম 300 টাকার কম

Updated on 07-Mar-2022
HIGHLIGHTS

যারা বাড়ি থেকে কাজ করছেন তাদের জন্য এটি সেরা রিচার্জ

Jio ব্যবহারকারীরা এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা পাবেন

Jio এখনও কিছু দুর্দান্ত রিচার্জ প্ল্যান (recharge plan) অফার করছে

রিলায়েন্স জিও (Reliance Jio) তার গ্রাহকদের আকৃষ্ট করতে প্রতিদিন কিছু না কিছু অফার করতে থাকে। যদিও সমস্ত বেসরকারী টেলিকম কোম্পানি (Private Telecom Companies) তাদের প্রিপেইড রিচার্জ প্ল্যানের (Prepaid Recharge Plans) এর দাম বাড়িয়েছে, তবে দাম বাড়ার পরেও Jio এখনও কিছু দুর্দান্ত রিচার্জ প্ল্যান (recharge plan) অফার করছে। 

Jio RS 299 Prepaid Plan

জিও-র 299 টাকার প্ল্যানের কথা বললে, এতে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। তবে প্ল্যানে, আপনি প্রতিদিন 2GB ডেটা (Data), আনলিমিটেড কলিং (Unlimited Call) এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা পাবেন। এইভাবে, প্ল্যানে মোট 56GB ডেটা পাওয়া যাচ্ছে। প্ল্যানে বিনামূল্যে Jio অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে। দৈনিক ডেটা সীমা শেষ হওয়ার পরে, ইন্টারনেটের স্পিড কমে হয় যাবে 64kbps।

Jio Rs 799 Prepaid Plan

Jio-এর 799 টাকার প্ল্যান সম্পর্কে কথা বললে, এটি 56 দিনের ভ্যালিডিটির প্ল্যান। এই প্ল্যানটি প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড কলিং (Unlimited calling) এবং প্রতিদিন 100SMS অফার করে। Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন প্ল্যানের সাথে পাওয়া যাচ্ছে সেই সাথে প্ল্যানের সাথে 499 টাকা দামের Disney Plus Hotstar দেওয়া হচ্ছে। দৈনিক ডেটা লিমিট শেষ হওয়ার পরে, ইন্টারনেটের স্পিড কমে 64kbps হয় যাবে।

 

নোট: রিলায়েন্স জিও রিচার্জ প্ল্যান সম্পর্কে আরও জানতে ক্লিক করুন!

Connect On :