BSNL IPL 2019: BSNL নিয়ে এল দুটি দারুন প্রিপেড প্ল্যান, এর বিষয়ে সব কিছু জানুন

BSNL IPL 2019: BSNL নিয়ে এল দুটি দারুন প্রিপেড প্ল্যান, এর বিষয়ে সব কিছু জানুন
HIGHLIGHTS

BSNL IPL 2019 স্পেশাল প্ল্যান এনেছে

এই প্ল্যানের দাম শুরু হচ্ছে 199 টাকা থেকে

এর সঙ্গে একটি 499 টাকার প্ল্যান ও আছে

এই সময়ে IPL 2019 চলছে আর সেই সব ইউজার্সদের জন্য যারা এই নিয়ে সব সময়ে আপডেট থাতে চায় বা যারা T20 ফর্ম্যাটের ম্যাচ পছন্দ করে তাদের জন্য অনেক টেলিকম কোম্পানি অনেক কিছু নিয়ে এসেছে। আর এর মধ্যে আপনারা অনেক কিছু পাবেন আর এবার BSNL ও তাই করেছে। কোম্পানি তাদের একটি 199 টাকার প্ল্যান লঞ্চ করেছে এটি একটি প্রিপেড প্ল্যান, আর উত্তর ভারতের মানুষদের জন্য এই প্ল্যান 201 টাকায় আসবে। আর এছাড়া কোম্পানি এই প্ল্যানে এবার একটি 499 টাকার অক্যান কিছু দারুন অফারে সঙ্গে নিয়ে এসেছে।

আপনাদের বলে রাখি যে দুটি প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে আসবে আর এছাড়া এই প্ল্যানে ন্যাশানাল রোমিংয়ে কাজ করবে।, আর এটি দিল্লি আর মুম্বাইয়ের জন্য নয়। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই দুটি প্ল্যানে ক্রিকেট কল রিং টোন আছে আর এটি আপনারা ফ্রিতে পাবেন আর এর মানে এই যে এর জন্যা আলাদা টাকা দিতে হবে না আর যা লাইভ ক্রিকেট স্কোর জানাবে।

তবে আপনারা যদি কোন অন্য রিং টোন চান তবে আপনাদের 5600 তে BSNL মোবাইল থেকে কল করতে হবে আর BSNL আপনাদের আনলিমিটেড গানের সম্ভার দেবে। আর আমরা যদি 199 টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে এটি একটি 28 দিনের প্ল্যান আর এর সঙ্গে আপনারা 499 টাকার প্ল্যানে 90 দিনের বৈধতা পাবেন। আর শুধু তাই না এর সঙ্গে আপনারা এতে 100 টি SMS য়ের সুযোগ পাবেন।

আর এছাড়া আপনারা দুটি প্ল্যানে 1GB ডেলি ডাটা কোম্পানির তরফে পাবেন। আর এটি শেষ হলে এই প্ল্যনে আপনার ফ্রি ক্রিকেট স্কোর SMS অ্যালার্ট পাবেন আর যা আপনারা প্রতি 15-20 মিনিটের মধ্যে পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo