Jio লঞ্চ করল দুটি নতুন ক্রিকেট প্ল্যান, সঙ্গে Disney+ Hotstar-এ দেখুন IPL 2022

Updated on 28-Mar-2022
HIGHLIGHTS

Indian Premier League বিনামূল্যে দেখার সুবিধা দেওয়ার জন্যে লঞ্চ করা হয়েছে Jio-র প্ল্যান দুটি

555 টাকা এবং 2,999 টাকার রিচার্জ প্ল্যান দুটি Jio-র ক্রিকেট প্ল্যানগুলির সাথে যোগ করা হয়েছে

Hotstar এর সাবস্ক্রিপশনটি শুধুমাত্র মোবাইলে দেখার জন্য দেওয়া হচ্ছে

Reliance Jio তাদের গ্রাহকদের জন্য দুটি নতুন প্ল্যান লঞ্চ করল। ভারতের সবচেয়ে জনপ্রিয় স্পোর্টস ইভেন্ট Indian Premier League বিনামূল্যে দেখার সুবিধা দেওয়ার জন্যে লঞ্চ করা হয়েছে এই প্ল্যানদুটি। Jio-র সাথে OTT প্ল্যাটফর্ম Disney+ Hotstar এর পার্টনারশিপ থাকায় Jio বেশকিছু নতুন প্ল্যান তার গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে, যাতে তারা IPL 2022 টুর্নামেন্টের সময় কোনো অসুবিধা ছাড়াই খেলা দেখতে পারে। Reliance Jio এমনই দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে 555 টাকা এবং 2,999 টাকা দামে। এই প্ল্যানদুটি কোনো বাড়তি খরচ ছাড়াই Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন অফার করে।

555 টাকা এবং 2,999 টাকার রিচার্জ প্ল্যানদুটি Jio-র ক্রিকেট প্ল্যানগুলির সাথে যোগ করা হয়েছে। Jio ক্রিকেট প্ল্যানের লিস্টে সবচেয়ে কম খরচের প্ল্যানটির দাম হল 499 টাকা এবং সর্বোচ্চ 3,119 টাকা  দামের প্ল্যান পাওয়া যাবে। Jio-র 555 টাকা এবং 2,999 টাকার প্ল্যানগুলি শুধুমাত্র সেইসকল Jio গ্রাহকরা ব্যবহার করতে পারবেন, যারা শেষ 28 দিনে তাদের Jio-র প্রিপেড নম্বরে কোনো প্ল্যান অ্যাক্টিভ রেখেছেন।

Jio-র 555 টাকার প্রিপেইড প্ল্যান

Reliance Jio-র 555 টাকার প্ল্যানটি আসলে একটি ডেটা-অন প্ল্যান, অর্থাৎ এই প্ল্যানে Jio তার গ্রাহকদের, ইতিমধ্যেই চালু থাকা প্ল্যানের সাথে অতিরিক্ত ডেটা অফার করবে।  এই প্ল্যানটিতে কোনো ভয়েস কলিং বা SMS এর সুবিধা নেই। Jio এর তরফে জানানো হয়েছে যে, 555 টাকার প্ল্যানটি শুধুমাত্র ক্রিকেট দেখার জন্য লঞ্চ করা হয়েছে এবং এই প্ল্যানটি ব্যবহারের জন্যে গ্রাহকদের অন্য প্রিপেড প্ল্যান চালু রাখতে হবে।

555 টাকার এই নতুন প্ল্যানে গ্রাহকরা পাবেন ডেইলি 1 GB ডেটা। প্ল্যানটির ভ্যালিডিটি 55 দিন। ডেটার পাশাপাশি Jio এই প্ল্যানে Disney+ Hotstar এবং Jio-র অ্যাপগুলির সাবস্ক্রিপশন অফার করে 12 মাসের জন্যে। এই প্ল্যানের ডেইলি ডেটা লিমিট শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে 64Kbps হয়ে যাবে। এক্ষেত্রে জেনে রাখা ভালো, Hotstar এর সাবস্ক্রিপশনটি শুধুমাত্র মোবাইলে দেখার জন্য দেওয়া হচ্ছে, টিভি বা ল্যাপটপে এই সাবস্ক্রিপশন কাজ করবেনা।

Jio-র 2,999 টাকার প্রিপেইড প্ল্যান

Jio কোম্পানি লিমিটেড সময়ের জন্যে 2,999 টাকা দামের একটি বার্ষিক প্ল্যান অফার করছে। এই প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন প্রতিদিন 2.5 GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ 100 টি করে SMS এর সুবিধা। এছাড়াও, Jio অ্যাপগুলির সাবস্ক্রিপশনও পাওয়া যাবে। 2,999 টাকার Jio প্ল্যানটিও Disney+ Hotstar এর একবছরের সাবস্ক্রিপশন অফার করে। এই সাবস্ক্রিপশন শুধুমাত্র মোবাইল ফোনের জন্য অফার করা হচ্ছে।

Jio-র অন্যান্য ক্রিকেট প্ল্যান

আপনি যদি IPL 2022 বড় স্ক্রিনে দেখতে চান, তাহলে Jio কোম্পানির 1,499 টাকা এবং  4,199 টাকার প্ল্যানগুলি রিচার্জ করতে পারেন। এই প্ল্যানদুটি গ্রাহকদের বড় পর্দার জন্যে Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন অফার করে।

1,499 টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন 100 টি SMS এর সুবিধা। প্ল্যানটির ভ্যালিডিটি 84 দিন। এই প্ল্যানে পাবেন Disney+ Hotstar এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন।  4,199 টাকার প্ল্যানটি ডেইলি 3GB ডেটা অফার করে। এর সাথে আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS এর সুবিধাও রয়েছে। এই প্ল্যানটিতেও গ্রাহকেরা এক বছরের জন্যে পেয়ে যাবেন, বড় পর্দার জন্য Disney+ Hotstar প্ল্যাটফর্মের প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

Connect On :