31মার্চ এর পরেও আপনি পেতে পারেন জিও হ্যাপি নিউ ইয়ার অফার?

Updated on 27-Mar-2017
HIGHLIGHTS

আসা করা হচ্ছে যে 30এপ্রিল অব্দি জিও হ্যাপি নিউ ইয়ার অফার ইউযার্সরা পাবেন. যদিও কোম্পানির তরফে এখনও এই নিয়ে কোন খবর পাওয়া যায়নি.

আমরা সবাই জানি যে রিলায়েন্স জিওর হ্যাপি নিউ ইয়ার অফার 31মার্চ শেষ হবে এবং 1 এপ্রিল থেকে ইউযার্সদের জিওর পরিষেবা পাওয়ার জন্য টাকা দিতে হবে. তবে এবার একটি নতুন খবর সামনে এসেছে সেই খবর অনুসারে জিও হ্যাপি নিউ ইয়ার অফার 31মার্চ এর পরেও থাকবে এবং ইউযার্সরা হ্যাপি নিউ ইয়ার অফারের অন্তর্গত সমস্ত পরিষেবা ফ্রিতে পাবেন.  আমেজান থেকে 1,999 টাকায় কিনুন JBL GO Portable Wireless Bluetooth Speaker (Black)

TeleAnalysis দাবি করেছে যে, রিলায়েন্স জিও গ্রাহকদের 31মার্চ এর পরেও জিও হ্যাপি নিউ ইয়ার অফার পাবেন. আসা করা হচ্ছে যে 30 এপ্রিল অব্দি জিও হ্যাপি নিউ ইয়ার অফার ইউযার্সরা পাবেন. যদিও কোম্পানির তরফে এখনও অব্দি এই নিয়ে কোন খবর পাওয়া যায়নি. আমেজান থেকে 1,899 টাকায় কিনুন SoundBot SB571 Bluetooth Wireless Speaker

জিও অবশ্য তাদের প্রাইম মেম্বারশিপ পরিষেবাও লঞ্চ করে দিয়েছে. এর জন্য ইউযার্সদের ৯৯ টাকা খ্র্ক করতে হবে. যদিও এর পরে ইউযার্সদের প্রতিমাসে কোন প্ল্যান নিতে হবে বা রিচার্জ করতে হবে. এর মধ্যে এবার জিওর একটি নতন প্ল্যানের খবর পাওয়া গেছে. এই প্ল্যানে 350GB 4G  পাওয়া যাবে আর এর দাম হবে Rs. 4,999. এর সঙ্গে ইউযার্সরা আনলিমিটেড ভয়েস কল এবং মেসেজ এর সঙ্গে জিও অ্যাপের সুবিধাও পাবেন. এর ভ্যালিডিটি 180দিনের.

সোর্স:      

আমেজান থেকে 1,999 টাকায় কিনুন JBL GO Portable Wireless Bluetooth Speaker (Black)

আমেজান থেকে 1,899 টাকায় কিনুন SoundBot SB571 Bluetooth Wireless Speaker

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :