IDEA PREPAID PLANE: এই প্ল্যানে আপনারা 1.5GB ডেলি ডাটা আর 365 দিনের বৈধতা পাবেন

Updated on 13-May-2019
HIGHLIGHTS

এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যাচ্ছে

এটি 365 দিনের জন্য বৈধ

এই প্ল্যানের দাম 999 টাকা

আইডিয়া যবে থেকে ভোডাফোনের সঙ্গে মার্জ হয়েছে সেই সময় থেকে দুটি কোম্পানিই বেশ কিছু নতুন প্ল্যান নিয়ে এসেছে।তা সে ইন্টারনেট প্যাক হোক কি লং টার্ম অফার করেছে, আর সঙ্গে আছে তাদের কম্বো প্ল্যানও। আর এছারা কোম্পানি তাদের প্রিপেড আর পোস্টপেড প্ল্যান দুটিই আরও শক্তিশালী করতে চলেছে। আর আপনাদের বলে রাখি যে সম্প্রতি ভোডাফোন তাদের নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে যার দাম 1,999 টাকা।

আর এছাড়া এমন একটি প্ল্যান কোম্পানি এনেছে যা 999 টাকার লং টার্ম প্ল্যান। আর এবার আইডিয়া তাদের পোর্টফোলিওতেও তা এনেছে।

আইডিয়া তাদের প্রিপেড পোর্ফোলিওতে নতুন একটি 999 টাকার প্ল্যান এনেছে এই প্ল্যানটি 365 দিনের জন্য বৈধ। আর এই পক্যানে আপনারা মোট 12GB ডাটা পাবেন।

আর এর মানে এই যে আপনারা এই প্ল্যানটি এই তাদের জন্য  ভাল যারা কম ডাটা ব্যাবহার করেন। আর এই প্ল্যানে ডাটার সঙ্গে আছে আনলিমিটেড লোকাল, STD আর রোমিং কল আর এর সঙ্গে আছে 100টি SMS য়ের প্ল্যান আর এই প্ল্যানটি এখন শুধু পাঞ্জাব সার্কেলে পাওয়া যাচ্ছে।

আর এই প্ল্যানে আপনারা 1,999 টাকার প্ল্যানে সঙ্গে দেখি তবে সেই প্ল্যানেই 365 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে আপনারা 1.5GB ডেলি ডাটা পাচ্ছেন । আর এর সঙ্গে এই প্ল্যানে আনলিমিউটেড লোকাল, STD আর রোমিং কল আছে। আর এই প্ল্যানে আপনারা 100টি SMS ও পাচ্ছেন। এটি কেরালা সার্কেলে পাওয়া যাচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :