Idea র এই সব ইউজাররা এক বছরের ফ্রি অ্যামাজন প্রাইম মেম্বারশিপ পাবেন

Updated on 18-Mar-2019
HIGHLIGHTS

এবার আইডিয়া এক বছরের জন্য প্রাইম মেম্বারশিপ ফ্রিতে দেবে আর এখনও পর্যন্ত ভোডাফোন আর এয়ারটেল তাদের ইউজার্সদের এই পরিষেবা দিয়েছে আর এবার আইডিয়া তাদের এই অফার সব ইউজার্সদের না দিয়ে এতে কিছু শর্ত আরোপ করেছে

অ্যামাজন এবার ভোডাফোন আইডিয়ার সঙ্গে চুক্তি করছে আর জানিয়েছে যে কোম্পানির Nirvana Postpaid ইউজার্সরা এক বছরের জন্য অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান ফ্রিতে দিচ্ছে।

শুধু তাই না এই দুই কোম্পানি নতুন চুক্তি করেছে, আর এতে এবার অ্যামাজনেরা আরও কিছু পরিষেবার সুবিধাও পাওয়া যাবে, এই পরিষেবার মধ্যে অ্যামাজন প্রাইম মিউজিক আর অ্যামাজন প্রাইম ভিডিও আছে। আর এই দুটি পরিষেবা আপনারা এক বছরের জন্য ফ্রিতে পাবেন।

আমরা যদি আইডিয়া Nirvana Postpaid প্ল্যানের বিষয়ে বলি তবে যে সব ইউজার্সরা 399 টাকার বেশ প্ল্যানে থাকবেন তারা 40GB ডাটার সঙ্গে 100টি লোকার আর ন্যাশানাল SMS আর ফ্রি ইনকামিং আর আউটগোয়নিং পরিষেবা পাবেন।

এই প্ল্যানের সঙ্গেও আপনারা অ্যামাজন প্রাইমের সাবস্ক্রিপশান এক বছরের জন্য ফ্রিতে পাবেন। আর এছাড়া কোম্পানির কাছে Rs 499, Rs 649, Rs 999, Rs 1,299, Rs 1,999 র প্ল্যান আছে যার সঙ্গে অ্যামাজন প্রাইমের ফ্রি পরিষেবা পাওয়া যাচ্ছে।

আর এছাড়া আমরা যদি এয়ারটেল আর ভোডাফোনের বিষয়ে বলি তবে এই দুই কোম্পানি তাদের ইউজার্সদের কিছু পোস্টপেড প্ল্যানের সঙ্গে অ্যামাজন প্রাইমের এক বছরের ফ্রি সাবস্ক্রিপশান ফ্রিতে পাবেন। আর আইডিয়ার ক্ষেত্রে এই রকমের প্ল্যান এই প্রথম বলা যায়।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :