আইডিয়া একটি অসাধারন প্ল্যান নিয়ে এসেছে, ফ্রি ডাটার সঙ্গে থাকছে এসবও, রিলায়েন্স জিও কে টেক্কা দেবে?

আইডিয়া একটি অসাধারন প্ল্যান নিয়ে এসেছে, ফ্রি ডাটার সঙ্গে থাকছে এসবও, রিলায়েন্স জিও কে টেক্কা দেবে?
HIGHLIGHTS

আইডিয়া প্রতিদিন 5GB ডাটা আর প্রতিদিন 7GB ডাটার প্ল্যান লঞ্চ করেছে, এদের দাম যথাক্রমে 998 টাকা আর 1,298 টাকা

আইডিয়া তাদের নতুন 998 টাকা দামের প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানটিতে আপনারা আনলিমিটেড ভয়েস কলের সঙ্গে 100টি SMS আর প্রতিদিন 5GB 4G/2G ডাটা 35 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটি এয়ারটেল আর জিওর 799 টাকা দামের প্ল্যানকে করা প্রতিযোগিতায় ফেলবে। আর আপনারা যদি মনে করেন যে এই প্ল্যানে শুধু এটুকুই পাওয়া যাচ্ছে তবে তা ঠিক নয়। এই প্ল্যানে আইডিয়া ম্যাজিক অফারও পাওয়া যাচ্ছে, যা আইডিয়ার প্রিপেড গ্রাহকদের আইডিয়া অ্যাপ আর ওয়েবসাইটের মাধ্যমে রিচার্জ করলে 3,300 টাকার ক্যাশ ব্যাকঅফার করছে। Amazon Samsung Carnivalঃ এই জিনিস গুলির ওপর আজকে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

998 টাকার এই প্ল্যানটির অন্যান্য বৈশিষ্ট্যর কথা যদি বলা হয় তবে দেহা যাবে যে এর মাধ্যমে আপনারা প্রায় 100টি ইউনিক নম্বরে কিছু লিমিটের সঙ্গে কল করতে পারবেন। যা প্রায় 1000 মিনিট প্রতি সপ্তাহের হিসাবে পাবেন। আর এর সঙ্গে এতে প্রতিদিন 250মিনিটের লিমিটও পাওয়া যাবে। আর লিমিট শেষ হওয়ার পরে কল করলে আপনারা 1টাকা প্রতি সেকেন্ড হিসাবে লোকাল আর STD কল করতে পারবেন।

এই প্যাকটি বিশেষ ভাবে উড়িষ্যার কিছু সার্কেলে এখন পাওয়া যাচ্ছে। তবে এরকম কিছু সুবিধা এটি 28 দিনের বৈধতার সঙ্গে কর্নাটকের কিছু জায়গায় দিচ্ছে। তবে এখানে আপনারা আইডিয়া ম্যাজিক ক্যাশব্যাক অফার পাবেন না।

তবে আইডিয়ার এই প্ল্যানটিকে যদি ভাল করে দেখা হয় তবে একে অসাধারন বলাই যায়। কারন আইডিয়া 998 টাকায় অনেক বেশি দিনের বৈধতা দিচ্ছে আর কিছুটা এরকমই আপনারা জিওর 799 টাকার 28 দিনের বৈধতা যুক্ত প্ল্যানে পাচ্ছেন। আর এছাড়া এয়ারটেলের 28 দিনের বৈধতা যুক্ত প্ল্যানটির দাম 799টাকা। আর এই প্ল্যানে প্রতিদিন 3.GB 4G ডাটা পাওয়া যাচ্ছে। আর অন্য সুবিধা আপনারা এই প্যাকে পাচ্ছেন।

তবে শুধু এই নয় আইডিয়া আরও একটি প্ল্যান লঞ্চ করেছে। যার দাম 1,298 টাকা আর এর বৈধতা  35 দিনের আর প্রতিদিনের হিসাবে এটি 7GB ডাটা অফার করে আর এছাড়া এই প্যাকে আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে আইডিয়া ম্যাজিক ক্যাশব্যাক অফারও পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo