Idea নিয়ে এল নতুন প্ল্যান, দিচ্ছে অনেক অনেক ডাটা

Idea নিয়ে এল নতুন প্ল্যান, দিচ্ছে অনেক অনেক ডাটা
HIGHLIGHTS

Idea’র এই প্ল্যানের ভ্যালিডিটি 70 দিনের করা হয়েছে

এই মহুর্তে ভারতীয় টেলিকম বাজারে রোজই বিভিন্ন অফারের বন্যা বয়ে চলেছে. এবার টেলিকম কোম্পানি Idea বাজারে তাদের একটি নতুন প্ল্যান নিয়ে এল. Idea’র এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যাচ্ছে.Idea’র এই প্ল্যানের দাম Rs.497. Idea’র এই প্ল্যানের ভ্যালিডিটি 70 দিনের. এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাচ্ছে.

এই অফারে কোম্পানির হোম নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হচ্ছে. এর সঙ্গে অন্য নেটওয়ার্কে 3000মিনিটের ফ্রি কলের সুযোগও পাওয়া যাবে.

আরো দেখুন: ফেসবুক আর এয়ারটেল ভারতে শুরু করল ওয়াই-ফাই পরিষেবা, এর সুবিধা জানুন..

আপনাদের বলে রাখি যে, সম্প্রতি Airtel এধরনেরই একটি প্ল্যান এনেছিল. Airtel Rs. 499 তে প্রতিদিন 1.25GB 4G ডাটা আর আনলিমিটেড কলের সুবিধা দিচ্ছিল. তবে এই প্ল্যানটির ভ্যালিডিটি 56 দিনের ছিল.

আপনাদের মনে করিয়ে দি যে, Jio ভারতীয় বাজারে নিজেদের 4G পরিষেবা অফিসিয়ালি সেপ্টেম্বর 2016’ তে নিয়ে এসেছিল. এর পরে প্রায় 6 মাস অব্দি কোম্পানি নিজেদের ডাটা পরিষেবা ফ্রিতে দিয়েছিল.

তবে এখন ট্রাইয়ের নির্দেশের পরে কোম্পানি নিজদের সব ফ্রি পরিষেবা বন্ধ করতে বাধ্য হয়েছে. কিন্তু এখন কোম্পানি নিজেদের ইউজার্সদের অনেক সস্তায় ডাটা পরিষেবা দিচ্ছে. তবে এখন অন্য টেলিকম কোম্পানিও একের পর এক তাদের সস্তা প্ল্যান নিয়ে আসছে.

আরো দেখুন: Nokia 6 সিলভার কালার ভেরিয়ান্টে 4GB র্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে অনলাইনে দেখা গেল

আরো দেখুন: Sony Xperia XZ Premium গ্রিক বেঞ্চ ওয়েবসাইটে দেখা গেছে

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo