আইডিয়া এই আনন্দে ফ্রি দিচ্ছে 10GB 4G ডাটা

Updated on 27-May-2017
HIGHLIGHTS

আইডিয়া এবার মুম্বাইতেও তাদের 4G পরিষেবা শুরু ক্রে দিয়েছে আর এর সঙ্গে Idea Cellular দেশে 4G পরিষেবা দিচ্ছে এরকম তৃতীয় টেলিকম কোম্পানি হল

এবার আইডিয়া বাজারে তাদের একটি স্পেশাল অফার নিয়ে এল। আইডিয়ার এই নতুন অফারটি মুম্বাই বেসড প্রিপেড ইউজার্সদের জন্য আনা হয়েছে। আইডিয়ার এই অফারে ইউজার্সরা 10GB 4G ডাটা ফ্রি পাবে। এই ডাটা 90 দিনের জন্য বৈধ হবে। এটি 25মে থেকে শুরু করে 22 আগস্ট 2017 অব্দি চলবে।

তবে এখন এই অফারটি শুধু 4G হ্যান্ডসেট আর 4G সিম ব্যবহার করে এমন ইউজার্সরাই পাবেন। এছাড়া যে স্মস্ত ইউজার্সরা 4G সিমের আপগ্রেডেশন করবে তারা 4GB 4G ডাটা 14 দিনের জন্য পাবে।

বলে রাখি যে আইডিয়া এবার মুম্বাইতে তাদের 4G পরিষেবা শুরু করে দিয়েছে আর এর সঙ্গে Idea Cellular দেশে 4G পরিষেবা দিচ্ছে এরকম  তৃতীয় টেলিকম কোম্পানি হল। কোম্পানি এবার প্রায় 1 বিলিয়ান ইউজার্স, 400,000 টাউন আর গ্রাম অব্দি তাদের পরিষেবা পৌঁছে দিচ্ছে। আপনাদের বলে রাখি যে বিগত কিছু সময় ধরে বাজারে জিও আসার পর থেকেই টেলিকম অপারেটারদের মধ্যে প্রতিযোগিতা অনেক বৃদ্ধি পেয়ছে।

Idea Cellular ছাড়া Reliance Jio আর Bharti Airtel  আগেই সারা দেশে 4G পরিষেবা শুরু করে দিয়েছে। Idea কোম্পানি অনুসারে ভারতে 20টি নেটওয়ার্ক সার্কেলে Idea 4G পরিষেবা পাওয়া যায়। 

Connect On :