এল আইডিয়ার নতুন আইডিয়া, এল আইডিয়ার নতুন “ভ্যালিডিটি অ্যাকুমেলেশান” ফিচার

Updated on 19-Dec-2017
HIGHLIGHTS

এই লিস্টেড ফিচারে আইডিয়া 398 টাকার প্ল্যানটি লঞ্চ হওয়ার কিছুদিন পরে এই প্ল্যানটি এসেছে এই প্ল্যানটিতে 1GB ডাটা, প্রতিদিন 100টি SMS আর ফ্রি রোমিং কল পাওয়া যাচ্ছে এই প্ল্যানটি 70 দিনের জন্য বৈধ

আইডিয়া সেলুলার তাদের নতুন ফিচার লঞ্চ করেছে যা “ভ্যালিডিটি অ্যাকুমেলেশান” নামে পরিচিত। এই ফিচারে ইউজার্সরা দীর্ঘ সময় ধরে রিচার্জ অ্যাক্টিভেট করতে পারবে আর এই রিচার্জটি আগের রিচার্জের বৈধতা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে অ্যাক্টিভেট হয়ে যাবে। এখনও অব্দি রিলায়েন্স জিও ইউজার্সদের প্রথম ‘মাই ভাউচার’ ফিচার দিয়েছিল যাতে ইউজার্সরা নিজেদের প্ল্যান শেষ হওয়ার আগেই নিজেদের প্ল্যান রিচার্জ করতে পারত। এই লেটেস্ট ফিচারটি আইডিয়ার 398 টাকার প্ল্যান লঞ্চ হওয়ার কয়েক দিনের মধ্যে এসেছে। এই প্ল্যানে ইউজার্সরা 1GB ডাটা, প্রতিদিন 100টি SMS আর ফ্রি রোমিং কল পাওয়া যাচ্ছে এই প্ল্যানটি 70 দিনের জন্য বৈধ।

ভ্যালিডিটি অ্যাকুমেলেশান ফিচারের মাধ্যমে আইডিয়া ইউজার্সরা এবার দীর্ঘ সময়ের জন্য এক সময় রিচার্জ করতে পারবে যা তাদের আগের প্যাক শেষ হওয়ার পরে অ্যাক্টিভেট হয়ে যাবে। উদাহরণ স্বরূপ বলা যায় যে ইউজার্সরা 398 টাকার প্ল্যান দুবার রিচার্জ করে তবে তারা 140 দিন অব্দি এর লাভ নিতে পারবে। আর ইউজার্সরা যদি এই প্ল্যানটি তিনবার রিচার্জ করেন তবে তারা  210 দিনের জন্য এই প্ল্যানের সুবিধা পাবে। এটি খেয়াল রাখতে হবে যে যদি কোম্পানি আপনার ট্যারিফ প্ল্যানটি আপডেট করে বা বদলে দেয় তাহলেও ইউজার্সরা এই সব বেনিফিট পাবে।

এখনও অব্দি আইডিয়া এটি জানিয়ায়নি যে ইউজার্সরা মোট কত বার এই ফিচারটি ব্যবহার করতে পারবেন। এখনও অব্দি এও জানা যায়নি যে এই ফিচারটি আইডিয়ার সমস্ত বর্তমান প্ল্যানেই পাওয়া যাবে নাকি কিছু বিশেষ প্ল্যানের জন্য পাওয়া যাবে। একবার কজন রিচার্জ করলে কোম্পানি কোন স্পেশাল অফার দিচ্ছেনা।

সোর্সঃ

Connect On :