আইডিয়া পোস্টপেড ইউজার্সরা 150টাকার ক্যাশব্যাক পাচ্ছে

আইডিয়া পোস্টপেড ইউজার্সরা 150টাকার ক্যাশব্যাক পাচ্ছে
HIGHLIGHTS

আইডিয়া পোস্টপেড ইউজার্সদের ক্যাশব্যাক পেতে হলে SonyLIV মেম্বারশিপের সাবস্ক্রিপশান করতে হবে

আইডিয়া সেলুলার ঘোষনা করেছে যে যদি আইডিয়া পোস্টপেড গ্রাহকরা FIFA ওয়ার্ল্ড কাপ 2018 র সময়ে Sony LIV মেম্বারশিপের সাবস্ক্রিপশান করে তবে তারা 150 টাকার ক্যাশব্যাক পাবেন।

আইডিয়া সেলুলার ‘Nirvana” স্কিমের অন্তর্গত পোস্টপেড প্ল্যান রেঞ্জ অফার করেছে। কোম্পানি ঘোষনা করেছে যে FIFA ওয়ার্ল্ড কাপ 2018 র সময়ে SONY LIVE য়ে লাইভ ফুটবল ম্যাচ দেখলে 100শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। আর আইডিয়া Nirvana অফারে ইউজার্সরা 100শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবে আর এই ক্যাশব্যাকের সীমা 150টাকা পর্যন্ত হবে। এই ক্যাশব্যাক ইউজার্সরা পরবর্তী 3টি বিলে প্রতিমাসে 50টাকা হিসাবে পাবে।

আইডিয়া পোস্টপেড ইউজার্সরা 149টাকার রিচার্জে 3 মাসের জন্য SONY LIVE অ্যাপের প্রিমিয়াম কন্টেন্ট দেখতে আর পরবর্তী স্পোর্টস বিষয়ক সিরিজ দেখার অ্যাক্সেস পাবেন। আর স্পোর্টস সিরিজে কোন বিজ্ঞাপন দেখানো হবেনা। এই অফারের সুবিধা নিতে গেলে আইডিয়ার পোস্টপেড ইউজার্সদের ‘পে বাই মোবাইল’ অপশানে যেতে হবে আর পেমেন্ট মোডে আইডিয়া পোস্টপেড মোবাইল নম্বর দিতে হবে।

এই প্ল্যানটি সেই সব আইডিয়া গ্রাহকদের জন্য যারা 499টাকা বা তার বেশি রেন্টালের প্ল্যানের সঙ্গে আইডিয়া Nirvana প্ল্যান অ্যাক্টিভেট করেছেন আর জা 20জুন 2018 থেকে শুরু হয়েছিল। এই অফারটি শুধু সেই সব ইউজার্সদের জন্য যারা আগে নিজেদের Nirvana প্ল্যান 499টাকা বা তার বেশি রিচার্জে আপগ্রেড করিয়েছেন। এই অফারটি 15জুলাই 2018 পর্যন্ত ভ্যালিড।

আইডিয়া সেলুলার লিমিটেডের CMO Sashi Shankar বলেছেন,” আইডিয়া সেলুলার বুঝতে পারছে যে ভারতে ফুটবলের জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে আর সেই জন্যই আমরা চাই যে গ্রাহকরা ননস্টপ স্পোর্টসের আনন্দ পাক”।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo