আইডিয়া সেলুলার নতুন তিনটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে

আইডিয়া সেলুলার নতুন তিনটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে
HIGHLIGHTS

Idea Cellular এয়ারটেল, জিও ইত্যাই টেলিকম কোম্পানিকে প্রতিযোগিতায় ফেলার জন্য নতুন তিনটি প্রিপেড প্ল্যান 209,479 আর 529 টাকায় নিয়ে এসেছে

ভোডাফোন আর আইডিয়া এক হয়েগেছে একথা আমরা সবাই জানি আর এবার এখন এর পরে, এই কোম্পানিটিই আমাদের দেশের সব থেকে বড় টেলিকম কোম্পানি হিসবে উঠে এসেছে। আর এবার তারা এয়ারটেল, জিও ইত্যাদিকে করা প্রতিযোগিতা দেওয়ার জন্য তৈরি।

আর এবার আইডিয়া সেলুলার নতুন তিনটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে এদের দাম 209,479 আর 529 টাকা রাখা হয়েছে। এই তিনটি প্রিপেড প্ল্যানে প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যাচ্ছে। আর ভোডাফোন ইন্ডিয়া কয়েকমাস আগে এই দামের প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে।

টেলিকম টকের রিপোর্ট অনুসারে আইডিয়া সেলুলারের নতুন প্ল্যান সারা দেশের সব সার্কেলে বৈধ। 209 টাকার রিচার্জে আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100 টি SMS লোকাল আর এসটিডি আর 1.5GB ডাটা পাওয়া যাচ্ছে। আর 28 দিনের জন্য বৈধ।

আর 479 টাকার প্ল্যানে এই সবই আছে আর এটি 84 দিনের জন্য বৈধ। আর 529 টাকার প্ল্যানটি এসবের সঙ্গে 90 দিনের জন্য বৈধ।

আর আমরা যদি ভাল করে দেখি তবে দেখা যাবে এই তিনটি প্ল্যানের আনলিমিটেড প্ল্যান সম্পূর্ণ ভাবে আনলিমিটেড নয়। এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 250 মিনিটের ব্যাবহার করতে পারবেন। আর এটি প্রতি সেকেন্ডে 1 পয়সা করা চার্জ করা হবে। আর এক সপ্তাহে এই প্ল্যানে 1000 মিনিট লিমিট অফার করা হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo