Idea Cellular Nirvana Postpaid Plans: আগের দাম ডবল ডাটা পাওয়া যাচ্ছে

Updated on 14-Sep-2018
HIGHLIGHTS

শেষ পর্যন্ত Idea Cellular তাদের পোস্টপেড রিচার্জ প্ল্যানে পরিবর্তন করেছে, আপনাদের বলে রাখি যে আইডিয়ার তরফে এই পরিবর্তনের কথা তাদের Nirvana Postpaid Plans য়ে করেছে, আর এবার আইডিয়া এই রিচার্জ প্ল্যানে আগের দামেই দ্বিগুণ ডাটা দিচ্ছে

শেষ পর্যন্ত Idea Cellular তাদের পোস্টপেড রিচার্জ প্ল্যানে পরিবর্তন করেছে, আপনাদের বলে রাখি যে আইডিয়ার তরফে এই পরিবর্তনের কথা তাদের Nirvana Postpaid Plans য়ে করেছে। আর এবার আইডিয়া এই রিচার্জ প্ল্যানে আগের দামেই দ্বিগুণ ডাটা দিচ্ছে। আপনাদের বলে রাখি যে আইডিয়া এই প্ল্যান এয়ারটেল আর ভোডাফোনের কিছু প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য নিয়ে এসেছিল। এখনও এই প্রতিযোগিতা শুরু হয়নি তবে এবার এই প্ল্যান লঞ্চ হওয়ার পরে অনেক কিছু তে বড় পরিবর্তন হবে বলে মনে করা হচ্ছে।

আমারা যদি আইডিয়ার এই প্ল্যানের বিষয়ে দেখি তবে আপনাদের বলে রাখি যে আইডিয়া সেলুলার পোস্টপেড রিচার্জ প্ল্যানে 4টি রিচার্জ প্ল্যান এনেছে। আইডিয়া সেলুলারের কাছে এই ক্ষেত্রে 399,499,999 আর 1,299 টাকার প্ল্যান আছে। আর কোম্পানির কাছে প্রায় 7টি নির্ভানা পোস্টপেড প্ল্যান আছে। আর এর মধ্যে অন্য প্ল্যান গুলি মানে 1599,1999,2999 টাকার পোস্টপেড রিচার্জ প্ল্যানও আছে। আর এবার এগুলি আইডিয়ার তরফে ডিলিট করা হয়েছে। আর এবার এইডিয়ার কাছে এই ক্ষেত্রে শুধু 4টি প্ল্যানই আছে।

আইডিয়া সেলুলারের 399 টাকার পোস্টপেড প্ল্যান

Idea Cellular য়ের পোস্টপেড nirvana প্ল্যানে 399 টাকার প্ল্যানটি সব থেকে সস্তা। আর কিছু সময় আগে পর্যন্ত এই প্ল্যানটি 389 টাকায় পাওয়া যেত। তবে পরে এই প্ল্যানটি পরিবর্তন করে 399টাকার করা হয়। এই 399টাকার আইডিয়া সেলুলার নির্ভানা পোস্টপেড প্ল্যানে 40GB ডাটা পাওয়া যাচ্ছে আর এর সঙ্গে এতে আনলিমিটেড ভয়েস কলিং আর প্রতিদিন 100 টি SMS য়ের সুবিধা আছে।

আইডিয়া সেলুলার 499 টাকার পোস্টপেড প্ল্যান

আইডিয়ার Nirvana Postpaid প্ল্যানের ক্ষেত্রে এটি দ্বিতীয় প্ল্যান। এই প্ল্যানে এবার 75GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এখনও এই প্ল্যানে আপনারা 40GB ডাতা পাওয়া যাচ্ছিল। আর এছাড়া এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং, প্রতিদিন 100টি SMS পাওয়া যাচ্ছে। আর এছাড়া এই প্লায়নে আগের মতন 200GB র সোলওভার ডাটাও পাওয়া যাচ্ছে।

আইডিয়া সেলুলারের 999 টাকার পোস্টপেড প্ল্যান

এবার তৃতীয় প্ল্যানের বিষয়টি দেখে নেওয়া যাক। আইডিয়ার এই পোস্টপেড প্ল্যানে আপান্রা 100GB ডাটা পাবেন, আর এছাড়া এতে আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100টি SMS পাচ্ছেন। আর এর সঙ্গে এতেও 200GB সোলওভার ডাটা পাওয়া যাচ্ছে।

আইডিয়া সেলুলারের 1,299 টাকার প্ল্যান

Ideaর Nirvana Postpaid Plans য়ের বিষয়ে কথা বলছি এই প্ল্যানে 1,299 টাকার প্ল্যান আছে। এই প্ল্যানে আপনারা 125GB ডাটা পাচ্ছেন আর, এর সঙ্গে এতে আনলিমিটেড কলিং য়ের সঙ্গে প্রতিদিন 100 টি SMS আছে। আর এতে 200GB ডাটা সোলওভার পাওয়া যাচ্ছে। আর এছাড়া এই প্ল্যানে আপনারা 100 মিনিট পর্যন্ত ফ্রি ইন্টারনেট কলিং পাচ্ছেন। আর এতে USA, কানাডা, চিন, সিঙ্গাপুর, মালেশিয়া আর থাইল্যান্ডের মতন দেশের কোডে ব্যাবহার করতে পারবেন।

Connect On :