Idea Cellular নিয়ে এল 90 দিনের নতুন প্রিপেড প্ল্যান আর এতে 135GB ডাটা পাওয়া যাচ্ছে

Idea Cellular নিয়ে এল 90 দিনের নতুন প্রিপেড প্ল্যান আর এতে 135GB ডাটা পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Idea Cellular ভারতে তাদের নতুন তিনটি প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে আর এই প্ল্যানে আপনারা প্রায় 135GB র ডাটা পাবেন

ভারতে Idea Cellular নতুন তিনটি প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। আর এই প্ল্যানে আপনারা প্রায় 135GB পর্যন্ত ডাটা পাবেন। আর এর সঙ্গে এও খেয়াল রাখতে তবে যে এই প্ল্যান গুলি ভোডাফোনের রিচার্জ প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য আনা হয়েছে। গত মাসে এই তিনটি প্রিপেড প্ল্যান লঞ্চ করা হয়েছিল আর এই প্ল্যান গুলি হল – 209, 479 আর 529 টাকার প্ল্যান আর এই প্ল্যানে আপনারা 1.5GB প্রতিদিনের হিসাবে ডাটা পাচ্ছেন।

আর এবার আইডিয়া সেলুলার এই প্ল্যান গুলিকে টক্কর দেওয়ার জন্য নতুন আর লেটেস্ট রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। আর এই আইডিয়া তাদের এই তিনটি নতুন প্ল্যানে প্রায় একই রকমের বেনিফিট দিচ্ছে। আর আইডিয়া সেলুলারের 529 টাকার প্ল্যানে রিচার্জ করা যাবে আর এর বৈধতা 90 দিনের আর এটি 135GB পর্যন্ত ডাটা দিচ্ছে। আর আইডিয়া তাদের এই লেটেস্ট প্রিপেড প্ল্যানটি সারা দেশে প্রায় 22 টি টেলিকম সার্কেলে লঞ্চ করা হয়েছে।

আইডিয়া সেলুলারের তিনটি নতুন প্রিপেড প্ল্যান

আমরা আপনাদের আগেই বলেছি যে আইডিয়া তাদের একদম নতুন পল্যান নিয়ে এসেছে যা ভোডাফোনের প্ল্যানের মতন। আর এই প্ল্যান গুলি হক যথাক্রমেঃ 209,479 আর 529 টাকা। আর এর মধ্যে 209 টাকার প্ল্যানে আপনারা প্রতিদিন 1.5GB ডাটা পাবেন আর এর সঙ্গে এটি 28 দিনের জন্য বৈধ। আর এতে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে প্রতিদিন 100 টি SMS ও পাওয়া যাচ্ছে।

আর আমরা যদি 479 টাকার প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আইডিয়ার এই প্ল্যানে এই বেনিফিট 84 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে 529 টাকার প্ল্যানে আপনারা এই সবের সঙ্গে 90 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে। আর আইডিয়ার এই প্ল্যানে অবশ্য সম্পূর্ণ ভাবে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যাচ্ছেনা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo