Idea Cellular তাদের নতুন 159 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এল

Idea Cellular তাদের নতুন 159 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এল
HIGHLIGHTS

Idea Cellular তাদের নতুন 159 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে, আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 28 দিনের বৈধতার ডাটা বেনিফিট পাবেন

Idea Cellular তাদের নতুন 159 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে, আর এই প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 28 দিনের বৈধতার ডাটা বেনিফিট পাবেন। আর এই প্ল্যানটিতে আপনারা আনলিমিটেড কলিং, 1GB ডাতা প্রিতিদনের হিসাবে পাবেন আর এছারা আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানটি এর আগে বাজারে উপস্থিত অনেক প্ল্যানকে করা টক্কর দেবে।

আর এই প্ল্যানটির বিষয়ে যদি আমরা বলি তবে আইডিয়া সেলুলার তাদের 159 টয়াকার প্ল্যানে আনলিমিটেড কলিং পাবে আর এর সঙ্গে এতে STD রোমিং য়ের সুবিধাও পাবেন। আর এই প্ল্যানে আপনারা প্রতিদিন 1GB ডাটা পাবেন আর এতে প্রতিদিন 100 টি SMS পাওয়া যাবে। আর এই প্ল্যানটি 28 দিনের বৈধতার সঙ্গে এসেছে।

আর ভোডাফোন আর এয়ারটেলের এই 159 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান আছে যা আপনারা 149 টাকায় পাওয়া যায়। আর আমরা যদি জিওর 149 টাকার প্রিপেড প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানে আপনারা 42GB র 1.5GB ডেলি ডাটা পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ আর এই প্ল্যানে আনলিমিটেড কলিং ছাড়া 100টি SMS প্রতিদিন হিসাবে পাওয়া যাবে। আর এর সঙ্গে এতে জিও অ্যাপের সাবস্ক্রিবশান পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo