আইডিয়ার নতুন আইডিয়া, নিয়ে এল জিওর প্রতিদ্বন্দ্বী প্ল্যান

Updated on 26-Nov-2018
HIGHLIGHTS

আইডিয়া সেলুলার তাদের নতুন প্ল্যান জিওর সঙ্গে প্রতিদ্বন্দ্বীতায় মাত্র 499 টাকায় 16উ ডাটা ছাড়া আনলিমিটেড কলিংয়ের সঙ্গে লঞ্চ করেছে

আমরা সবাই জানি যে সম্প্রতি আইডিয়া সেলুলার আর ভোডাফোন ইন্ডিয়ার মার্জ হয়েছে। আর এবার কোম্পানি নতুন কিছু প্ল্যান নিয়ে এসেচফহে। আর এবার কোম্পানি রিলায়েন্স জিওকে প্রতিদ্বন্দ্বীতায় ফেলার জন্য নতুন প্ল্যান নিয়ে এসেছে। আর সম্প্রতি কোম্পানি দুটির মার্জারের পরে কোম্পানি 189 টাকার একটি প্ল্যান নিয়ে এসেছিল।

আর এবার কোম্পানির তরফে নতুন একটি প্ল্যানে 499 টাকার প্ল্যান নিয়ে এসেছে। আর আপনারা যদি এই প্ল্যানটির বৈধতা দেখি তবে এটি 82 দিনের প্ল্যান। আর এটি একটি ওপেন মার্কেট প্ল্যান, জা প্রায় 22 টি টেলিকম সার্কেলে পাওয়া যাচ্ছে।

Idea Cellular য়ের 499 টাকার প্রিপেড প্ল্যান

আমরা যদি এই প্ল্যানটির বিষয়ে কথা বলি তবে এই 2GB ডেলি প্ল্যান হিসাবে এসেছে। আর এই আইডিয়ার প্রিপেড রিচার্জ প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিংয় পাবেন। আর এই প্ল্যানে সেই সব জিনিসই আছে যা আমরা অন্য প্ল্যানে দেখেছি। আপনারা মাত্র 1000 ইউনিক নম্বরে কল করতে পারবেন, আর এছাড়া প্রতিদিন মাত্র 250 মিনিটের আউটগোয়িং প্ল্যান পাওয়া যাবে, আর এর সঙ্গে আপনারা সপ্তাহে এই লিমিট 1000 মিনিটের পাবেন।

আর এছাড়া এই প্ল্যানে আপনারা ন্যাশানাল রোমিং শুধু আইডিয়ার নেটওয়ার্কেই পাবেন। আর এর সঙ্গে আপনারা আইডিয়ার এই প্রিপেড রিচার্জ প্ল্যানে 100 টি SMS প্রতিদিন পাবেন। আর আইডিয়ার তরফে আপনারা 1টাকা বা 1.5 পয়সা লোকাল আর ন্যাশানাল SMS য়ের জন্য কাটবে।  

Connect On :