Idea Cellular রিলায়েন্স জিও আর এয়ারটেলকে পরাজিত করার জন্য 75টাকার একটি প্রিপেড প্ল্যান নিয়ে এল

Updated on 27-Jul-2018
HIGHLIGHTS

Idea Cellular তাদের নতুন প্ল্যানটি মাত্র 75 টাকা দামে নিয়ে এসেছে, এই প্ল্যানে 1GB ডাটা ছাড়া 300 মিনিটের ভয়েস কলিং আর 28 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে, এই প্ল্যানটি কোম্পানি প্রধানত রিলায়েন্স জিও আর এয়ারটেলকে প্রতিযোগিতায় ফেলার জন্য নিয়ে এসেছে

আইডিয়াসেলুলার রিলায়েন্স জিও আর এয়ারটেলকে প্রতিযোগিতায় ফেলার জন্য মাত্র 75 টাকার একটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে আপনারা ডাটার সঙ্গে ভয়েসকল আর ডাটা পাবেন, আর এছাড়া এই প্ল্যানের বৈধতা 28 দিনের আর এই প্ল্যানে, SMS য়ের সুবিধাও পাওয়া যাবে। আর আপনারা যদি আইডিয়া গ্রাহক হন তবে আপনাদের অন্য নেটওয়ার্কে যাওয়ার কথা ভাবছেন তবে আপনাদের বলে রাখি যে এবার আপনারা একটি অ্যাফোর্ডেবেল প্ল্যান পাচ্ছেন আর এটি আপনারা আইডিয়ার সঙ্গে থাকার একটি নতুন কারনও পাচ্ছেন।

আর এই প্ল্যানের অন্যান্য বেনিফিটের কথা আমরা যদি বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 300 মিনিটের ভয়েস কলিং, 1GB ডাটা আর 100টি SMS পাচ্ছেন। আর এই প্ল্যানের মতন অন্য প্ল্যানের বিষয়ে আমরা যদি কথা বলি তবে আপনাদের বলে রাখি যে আপনারা আনলিমিটেড কলিং, 2GB ডাটা আর 300টি SMS পাচ্ছেন, আর এই প্ল্যানে আপনারা 28 দিনের বৈধতা পাবেন। আর এই প্ল্যানটি আপনারা 98 টাকায় পাবেন।

আর এই প্ল্যানে আপনারা এর সঙ্গে 75টাকা দামে 300মিনিটের লোকাল আর STD কলিংয়ের সুবিধা পাচ্ছেন আর এর সঙ্গে আপনারা 1GB 3G/4G ডাটা পাচ্ছেন। আর আসলে এই প্ল্যানটির বিষয়ে আমরা আপনাদের আরও একবার এই জন্য বললাম, কারন আমরা এয়ারটেলের এই রকমের একটি প্ল্যানের বিষয়ে কথা বলব। এই প্ল্যানে 99টাকায় আপনারা আনলিমিটেড 2GB ডাটা 28 দিনের জন্য পাবেন।

Connect On :