আইডিয়া তাদের প্রধান ৬টি জায়গায় VoLTE পরিষেবা নিয়ে এসেছে

আইডিয়া তাদের প্রধান ৬টি জায়গায় VoLTE পরিষেবা নিয়ে এসেছে
HIGHLIGHTS

দেশের অন্যতম বড় টেলিকম কোম্পানি আইডিয়া সেলুলার এবার মহারাষ্ট্র ও গোয়া, গুজরাত, কেরালা, তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা আর মধ্যপ্রদেশ আর ছত্তিসগড়ে নিজেদের ভোল্টা পরিষেবা নিয়ে এসেছে

দেশের অন্যতম প্রধান দূরসঞ্চার কোম্পানি আইডিয়া সেলুলার এবার প্রধান কিছু জায়গায় যেমন- মহারাষ্ট্র ও গোয়া, গুজরাত, কেরালা, তামিলনাড়ু, অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানা আর মধ্যপ্রদেশ আর ছত্তিসগড়ে নিজেদের ভোল্টা পরিষেবা নিয়ে এসেছে। এই অঞ্চলে আইডিয়ার গ্রাহক্রা VoLTE প্রযুক্তির সঙ্গে যুক্ত হতে চলেছেন।

আইডিয়া মঙ্গলবার একটি ব্যক্তব্যে বলেছে যে আইডিয়া VoLET 4g পরিষেবা নেটওয়ার্কে হাই ডেফিনেশান ভয়েস পরিষেবা দেবে যা ব্যাকগ্রাউন্ডে নয়েস কম করার ক্ষেত্রে সেকেন্ডারি ভয়েস কলের তুলনায় বেশি স্বাভাবিক ভয়েস দেবে। আর এই তিব্র কল কানেকশান আর ব্যাটারির ইউটিলাইজেশান দেবে।

বক্তব্যে আরও বলা হয়েছে যে এই পরিষেবা দ্বারা গ্রাহকরা ভয়েস কলের ক্ষেত্রে কোন রকমের সমস্যা ছাড়া 4g ইন্টারনেটের সুবিধা নিতে পারবেন। আর এর ফলে কলের মাধ্যমে আপনারা 3g আর 2g নেটওয়ার্কের সঙ্গেও কানেক্ট করতে পারবেন।

এবার ল্যাপটপে করবে কামাল হবে কাজ দ্রুত! এই সস্তার Asus ল্যাপটপ গুলি এবার অসাধারন ডিলে পাওয়া যাচ্ছে

কোম্পানি বলেছে যে আইডিয়া VoLTE’র মাধ্যমে গ্রাহকরা মোবাইল আর ল্যান্ডলাইন নেটওয়ার্কে কল করতে পারবেন। আর আইডিয়া সেলুলারের প্রধান বিপনন আধিকারিক শশী শঙ্কর বলেছেন ,” আইডিয়া VoLTE লঞ্চ করে গ্রাহকদের ডিজিটাল কানেক্ট করে আমাদের দায়বদ্ধতা আমরা প্রমান করছি। এই আইডিউয়া মোবিলিটির যাত্রার ক্ষেত্রে এটি একটি বড় পদক্ষেপ। আর এবার গ্রাহকরা আরও ভাল কলের সুযোগ পাবেন”।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

শঙ্কর আরও বলেন যে , “আইডিয়া কোন হ্যান্ডসেট তৈরি করে এমন কোম্পানির সঙ্গে চুক্তি করছে আর দেখছে যে যাতে বাজারে আইডিয়া VoLTE ডিবভাইস তাড়াতাড়ি এসে যায়”।

Digit.in
Logo
Digit.in
Logo