এভাবে সস্তায় জিওর রিচার্জ করুন

এভাবে সস্তায় জিওর রিচার্জ করুন
HIGHLIGHTS

৩৯৯ টাকা বা তার বেশির রিচার্জে পান ৯৯ টাকার ক্যাশব্যাক

দ্রুততার সঙ্গে জিও ইউজার্সের সংখ্যা বাড়ছে আর এর মধ্যে ইউজার্সকে আরও বেশি করে আকর্ষিত করার জন্য জিও নতুন নতুন অফার দিচ্ছে। এখানে আমরা আপনাদের জানাবো যে কিভাবে সস্তায় রিচার্জ করা সম্ভব। মানে কোন অফারটি নিলে আপনার সুবিধা হবে। জিওর ৩৯৯ টাকার বা তার বেশির রিচার্জে আপনি অনেক সুবিধা পাবেন। জিওর ৩৯৯ টাকার রিচার্জে আপনি ফ্ল্যাট ৯৯ টাকার ক্যাশব্যাক পেতে পারেন। এর জন্য আপনাকে অ্যামাজনপে ব্যালেন্স ব্যবহার করতে হবে। 

এই অফারটি শুধু প্রথম রিচার্জে ভ্যালিড হবে আর এই অফারটি আপনি ২৫ নভেম্বর পর্যন্ত পাবেন। ক্যাশব্যাকের টাকা আপনি ৭ দিনের মধ্যে আপনার ওয়ালেটে পায়া যাবেন।

আপনি যদি ৩৯৯ টাকার কম অ্যামাউন্টের রিচার্জ করে ক্যাশব্যাক পেতে চান তবে আপনার জন্য সেই অফারও আছে। তখন আপনাকে ১০০ টাকা বা তার বেশির রিচার্জ করাতে হবে আর সেক্ষেত্রে আপনি ৫০ টাকার ক্যাশব্যাক পাবেন। এই অফারটি ২৫ নভেম্বর পর্যন্ত বৈধ হবেও।  এই অফারটি অ্যামাজন পে ব্যালেন্সের প্রথম রিচার্জে ভ্যালিড হবে।

আপনি যদি অ্যামাজন পে ব্যালেন্সের মাধ্যমে ২ বারের বেশি রিচার্জ করে ফেলেছেন তবে আপনি ২০% ব্যাক রিসিপ্ট রিচার্জ অফারের সুবিধা পাবে ন। এই অফারে আপনি ২০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন আর এই অফারটি ৩০ নভেম্বর পর্যন্ত বৈধ। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo